সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শিক্ষিকাকে ধ’র্ষণ করে ভিডিও ধারণ, প্রধান শিক্ষকের বি’রুদ্ধে মা’মলা

একটি স্কুল অ্যান্ড কলেজের এমডি ও প্রধান শিক্ষকের বি’রুদ্ধে সহকারী শিক্ষিকাকে জো’রপূর্বক ধ’র্ষণ করে তার ভিডিও ধারণ করার অ’ভিযোগ উঠেছে। পরে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভ’য় দেখিয়ে একাধিকবার ধ’র্ষণ করে প্রতিষ্ঠানের এমডি ও প্রধান শিক্ষক সাদেকুল ইস’লাম সেলিম।

এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে নারী ও শি’শু নি’র্যা’তন দমন আইনে জয়দেবপুর থা’নায় ১ অক্টোবর একটি ধ’র্ষণ মা’মলা দায়ের করেন। তবে বিষয়টি পরে জানা গেছে।

মা’মলার একমাত্র আ’সামি হলেন ময়মনসিংহের ভালুকা থা’নার ডা’কাতিয়া গ্রামের শামছুল হকের ছে’লে সাদেকুল ইস’লাম সেলিম (৪০)। তিনি সদর উপজে’লার ভাওয়াল মির্জা’পুর ইউনিয়নের সৃজনশীল স্কুল অ্যান্ড কলেজের এমডি ও প্রধান শিক্ষক।

মা’মলা সূত্রে জানা যায়, গত ৬ মাস যাবত ভিকটিম ওই স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষিকা হিসেবে কর্ম’রত আছেন। প্রধান শিক্ষকের অফিস এবং ভিকটিমের কর্মস্থল একই রুম হওয়ার সুবাদে প্রায় সময়ই উ’ত্ত্যক্ত এবং কুপ্রস্তাব দিতেন। প্রধান শিক্ষকের প্রস্তাবে রাজি না হওয়ায় গত ২৭ জুন বিকাল ৩টার দিকে শিক্ষকরা স্কুল থেকে চলে যাওয়ার পর অফিস কক্ষের দরজা বন্ধ করে জো’রপূর্বক ধ’র্ষণ ও গো’পনে ভিডিও ধারণ করেন। পরবর্তীতে ধ’র্ষণের ভিডিও ইটারনেটে ভাই’রাল করে দেওয়ার ভ’য়ভীতি দেখিয়ে ওই শিক্ষিকাকে জো’রপূর্বক একাধিকবার ধ’র্ষণ করে।

জয়দেবপুর থা’নার ওসি মাহাতাব উদ্দিন জানান, এ ঘটনায় নারী ও শি’শু নি’র্যা’তন আইনে একটি ধ’র্ষণ মা’মলা হয়েছে। আ’সামি বর্তমানে পলাতক রয়েছে। তাকে ধ’রার জন্য আমাদের অ’ভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: