সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মৃত্যুও করতে পারেনি আলাদা, ভাইকে বুকে জড়িয়ে ধরে ছিল ভাই

আট বছর বয়সী সজীব আর পাঁচ বছরের সিদ্দিক। একসঙ্গেই খেলছিল দুই ভাই। খেলা শেষে গোসলেও যায় একসঙ্গে। খালে নেমে আর জীবিত উঠতে পারল না দুই ভাই। তবে মৃ’ত্যুর পরও তাদের আলাদা করা যায়নি। ছোট ভাইকে বুকে জড়িয়ে ধরে ছিল বড় ভাই।

হৃদয়স্প’র্শী ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের মুক্তাগাছায়। শনিবার দুপুরে উপজে’লার তারাটি ইউনিয়নের শশা লক্ষ্মীপুর জয় বাজার সংলগ্ন খালে গোসল করতে গিয়ে ডুবে যায় সজীব ও সিদ্দিক। পরে রাত সাড়ে ৮টার দিকে তাদের নিথর দেহ উ’দ্ধার করে স্থানীয়রা। তাদের বাবার নাম আল্লাল কা’মা’র। একসঙ্গে দুই সন্তান হারিয়ে পাগলপ্রায় বাবা-মা। তাদের আহাজারিতে ভা’রী হয়ে ওঠে বাতাস।

মৃ’তদের মামাতো ভাই মাসুদ রানা জানান, শনিবার দুপুরে একসঙ্গে গোসল করতে পাশের খালপাড়ে যায় দুই ভাই। দীর্ঘক্ষণ পার হলেও বাড়ি না ফেরায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন স্বজনরা। কিন্তু সন্ধ্যা পর্যন্ত তাদের খোঁজ মেলেনি। স্থানীয় একজন খালের পাশ দিয়ে যাওয়ার সময় দুই ভাইয়ের জামা-প্যান্ট দেখে পরিবারের লোকজনকে জানান। পরে রাত ৮টার দিকে তাদের ম’রদেহ উ’দ্ধার করা হয়। ম’রদেহ উ’দ্ধারের পর দেখা যায় এক ভাই আরেক ভাইকে বুকে জড়িয়ে ধরে আছে।

চাচা কালু বলেন, আমাদের বাড়ির পাশেই দুপুরে দুই ভাইকে খেলতে দেখেছি। শুনেছি তারা গোসল করতে গিয়ে পানিতে ডুবে যায়। বাড়ির লোকজন খোঁজাখুঁজির একপর্যায়ে পাশের খাল থেকে এলাকার লোকজন তাদের ম’রদেহ উ’দ্ধার করে।

মুক্তাগাছা থা’নার ওসি মাহমুদুল হাসান বলেন, লক্ষ্মীপুর জয়বাজার এলাকায় গোসল করতে গিয়ে তারা পানিতে ডুবে মা’রা গেছে। ঘটনাস্থলে পু’লিশ পাঠানো হয়েছিল।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: