সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২৪ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রেম করে বিয়ে করায় মেয়ে জামাইকে গাছে বেঁধে নির্যাতন

প্রে’ম করে বিয়ে করায় মধ্যযুগীয় কায়দায় গাছের সঙ্গে বেঁধে নি’র্মম নি’র্যা’তন করা হয়েছে নাসিরুল ইস’লাম (২১) নামক এক যুবককে।

গত ২০ সেপ্টেম্বর সোমবার ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজে’লার ভাংবাড়ি গ্রামে ওই গ্রামে এই ঘটনা ঘটে। নাসিরুল ওই গ্রামের খলিলুর রহমানের ছে’লে।

ঘটনাটি প্রথমে চাপা থাকলেও গত ২৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে ফেসবুক মাধ্যমে এই ঘটনার ভিডিওচিত্র প্রকাশ হলে তা অনেকের নজরে আসে। নাসিরুল ইস’লাম দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতা’লে চিকিৎসাধীন রয়েছেন।

এই ঘটনার পর নাসিরুলের বাবা খয়রুল ইস’লাম থা’নায় মা’মলা করলে অ’ভিযু’ক্ত শাশুড়িকে গ্রে’প্তার করেছে পু’লিশ।

অ’ভিযু’ক্ত শাশুড়ির নাম শিরিনা আক্তার (৪২)। তিনি উপজে’লার ভাংবাড়ী গ্রামের করিমুল ইস’লামের স্ত্রী’।

স্থানীয়রা জানায়, একই এলাকার করিমুলের মে’য়ের প্রে’মের স’ম্পর্ক গড়ে ওঠে ওই যুবকের। দীর্ঘদিন স’ম্পর্ক থাকার পর তারা বিয়ের সিদ্ধান্ত নেন। এক পর্যায়ে পরিবারকে না জানিয়ে তারা বিয়ে করে আত্মগো’পনে থাকেন। এদিকে মে’য়ের পরিবার থেকে ছে’লের পরিবারকে মে’য়েকে ফিরিয়ে দিতে চাপ প্রয়োগ করতে থাকে। বিয়ে মেনে নেওয়ার প্রতিশ্রুতিও দেয় মে’য়ের পরিবার। কিন্তু মে’য়ের পরিবার প্রভাবশালী হওয়ায় ছে’লের পরিবার ভ’য় পেলে ছে’লেকে ফিরে আসার আকুতি জানায়। মেনে নেওয়ার প্রতিশ্রুতি পেয়ে ছে’লেও মে’য়েকে পরিবারের কাছে দিয়ে আসে। পরে ২০ সেপ্টেম্বর বিকেলে স্ত্রী’র সঙ্গে দেখা করতে তার বাসায় যান ওই যুবক। তখনই প্রে’ম করে বিয়ে করায় মে’য়ের বাবা-মা তাকে গাছের সঙ্গে বেঁধে অমানবিক নি’র্যা’তন করতে থাকেন। ওই যুবক চি’ৎকার করে কেঁদে কেঁদে ছেড়ে দেওয়ার আকুতি জানান, বারবার ক্ষমা চায়। তবুও তাকে মা’রধর করতে থাকে মে’য়ের পরিবার। শেষে পু’লিশ গিয়ে গুরুতর অবস্থায় উ’দ্ধার করে যুবককে হাসপাতা’লে ভর্তি করে। পরে বৃহস্পতিবার রাত ১২টার দিকে শাওন আমিন নামে এক ব্যক্তি নি’র্যা’তনের ভিডিওটি ফেসবুকে পোস্ট করলে ভাই’রাল হয়ে যায়। পরে অ’ভিযু’ক্ত শাশুড়িকে আ’ট’ক করে পু’লিশ। তারপর ছে’লের বাবা মা’মলা করলে তাকে গ্রে’প্তার দেখানো হয়।

স্থানীরা আরও জানায়, করিমুলের নাবালিকা মে’য়ে কেয়া মনিকে (১৬) নিয়ে পালিয়ে বিয়ে করে নাসিরুল। পরে করিমুলের পরিবার কৌশলে মে’য়ে ফিরিয়ে নেয় নাসিরুলের কাছ থেকে। এই বিয়ে মানতে রাজি না থাকায় করিমুলের পরিবার এমনটি করেছে।

রাণীশংকৈল থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা জাহিদ ইকবাল বলেন, নি’র্যা’তনের ভিডিও ফেসবুকে ভাই’রাল হওয়ার পরেই শুক্রবার দুপুরে শিরিনা আক্তার নামে ওই নারীকে আ’ট’ক করা হয়। পরে নাসিরুলের বাবা ৪ জনকে আ’সামি করে মা’মলা করেছেন। এতে শিরিনা আক্তারকে গ্রে’প্তার দেখানো হয়েছে। তাকে শনিবার আ’দালতে হাজির করা হবে। নি’র্যা’তনকারী অন্যান্যদের গ্রে’প্তারের জন্য অ’ভিযান অব্যাহত রয়েছে।

সুশাসনের জন্য নাগরিকে (সুজন) ঠাকুরগাঁও জে’লা শাখার সাধারণ সম্পাদক আব্দুল লতিফ বলেন, প্রে’মঘটিত ও বিয়ের বিষয়ে অ’ভিযোগ থাকলে আ’দালতের শরণাপন্ন হওয়া উচিত ছিল মে’য়ের পরিবারের। তা না করে কৌশলে বাড়িতে মধ্যযুগীয় কায়দায় নি’র্যা’তনের বিষয়টি অমানবিক। সুষ্ঠু ত’দন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে পু’লিশ প্রশাসন এমনটাই প্রত্যশা করছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 72
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    72
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: