সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জিনের বাদশা সেজে টাকা হাতিয়ে নিলো গৃহবধূর

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজে’লায় জিনের বাদশা প্রতারক চক্রের ২ জন সদস্যকে গ্রে’প্তার করেছে পু’লিশ।

শনিবার (২৮ আগস্ট) রাতে বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ থা’নার ওসি (ত’দন্ত) তাজুল ইস’লাম। এর আগে শুক্রবার (২৭ আগস্ট) রাতে অ’ভিযান চালিয়ে উপজে’লার পৃথক এলাকা থেকে তাদের গ্রে’প্তার করা হয়।

গ্রে’প্তারকৃতরা হলেন, গোবিন্দগঞ্জ উপজে’লার খানসা’পাড়া গ্রামের মৃ’ত মফিজ উদ্দিন আকন্দের ছে’লে সাইদুল ইস’লাম (৫০) ও তালুক রহিমাপুর গ্রামের শ্রী বাসুদেব সরকারের ছে’লে শ্রী চন্দন সরকার (৫২)।

জানা গেছে, দিনাজপুরের বিরামপুর উপজে’লার উম্মে হাবিবা নামে এক গৃহবধূর দায়ের করা মা’মলায় তাদের গ্রে’প্তার করা হয়। এ সময় ওই গৃহবধূর কাছ থেকে হাতিয়ে নেয়া ২টি স্বর্ণের চেইন, ২টি ব্যাসলেট ও নগদ ৪৯ হাজার টাকাসহ ১৯টি সিমকার্ড ও ২টি মুঠোফোন উ’দ্ধার করা হয়।

ওসি (ত’দন্ত) তাজুল ইস’লাম জানান, গ্রে’প্তারকৃতদের অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রি’মান্ডে নেয়া হয়েছে। গত কয়েকদিন আগে গোবিন্দগঞ্জে জিনের বাদশা সেজে মোবাইল ফোনে ধন-দৌলত দেয়ার কথা বলে অ’ভিনব কৌশলে বিরামপুর এলাকার নুর আলম মন্ডলের স্ত্রী’ উম্মে হাবিবা বেগমের কাছ থেকে স্বর্ণের বালা, চেইন, ব্যাসলেট ও নগদ টাকা হাতিয়ে নেয় প্রতারক চক্র।

তিনি আরও জানান, প্রতারণার শিকার গৃহবধূ বিষয়টি বুঝতে পেরে ঘটনা ও প্রতারকদের বর্ণনা উল্লেখ করে গোবিন্দগঞ্জ থা’নায় একটি প্রতারণা মা’মলা করে। একই দিন রাতে গোবিন্দগঞ্জ থা’না পু’লিশ অ’ভিযান চালিয়ে সাইদুল ইস’লাম ও চন্দন সরকারকে গ্রে’প্তার করে। পরে গ্রে’প্তারদের দেয়া তথ্যের ভিত্তিতে ভুক্তভোগী গৃহবধূর ২টি স্বর্ণের চেইন, ২টি ব্যাসলেট ও নগদ ৪৯ হাজার টাকা উ’দ্ধার করা হয়। একই সঙ্গে জিনের বাদশা সেজে প্রতারণার কাজে ব্যবহৃত ১৯টি সিমকার্ড ও ২টি মোবাইল ফোনও উ’দ্ধার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: