সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ২৮ মে ২০২৩ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

চাচাতো ভাইয়ের জানাজায় যাওয়ার পথে আরও দুই চাচাতো ভাইয়ের মৃ’ত্যু

এক চাচাতো ভাই মা’রা গেছেন অ’সুস্থতায়। তার নামাজে জানাজা পড়াবেন আরেক চাচাতো ভাই। তাকে মোটরসাইকেলে আনতে যান আরেক চাচাতো ভাই। কিন্তু, পথিমধ্যে সড়ক দুর্ঘ’টনা কেড়ে নিলো দুই চাচাতো ভাইয়েরই প্রা’ণ। একইদিনে তিন আপন চাচাতো ভাই মা’রা যাওয়ার ঘটনায় শোকস্তব্ধ পাবনার বেড়া উপজে’লার হাটুরিয়া নাকালিয়া ইউনিয়নের উত্তর পেঁচাকোলা গ্রাম।

নি’হতদের পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার (২৬ আগস্ট) রাতে হযরত আলীর ছে’লে শি’শু মাহফুজ (১৪) শ্বা’সক’ষ্টে মা’রা যান। তার নামাজে জানাজার সময় নির্ধারণ হয় সকাল দশটায়। এ নামাজে জানাজায় ই’মামতি করবেন বলে তার এক চাচাতো ভাই হাফেজ আল আমিন (৩২) রওনা দেন টাঙ্গাইল থেকে। আল আমিনকে বাঘাবাড়ি থেকে মোটর সাইকেলে আনতে যান তাদের আরেক চাচাতো ভাই হাফেজ মোস্তফা কা’মাল (২৪)। তাকে নিয়ে রওনা হলে পথিমধ্যে বাঘাবাড়ির বিন্নেদাড়ি নামক স্থানে বাসের সাথে সং’ঘর্ষে তারা দুইজনই নি’হত হন।

নি’হত আপন দুই চাচাতো ভাই হাফেজ আল আমিন চর নাকালিয়া গ্রামের আবু সামা এবং অ’পর নি’হত হাফেজ মোস্তফা কা’মাল একই গ্রামের রশিদুল ইস’লামের ছে’লে। এ ঘটনায় পুরো গ্রামে নেমে এসেছে শোকের ছায়া।

সকাল দশটায় অ’সুস্থতায় মৃ’ত্যুবরণকারী মাহফুজের নামাজে জানাজা শেষে তাকে পেঁচাকোলা ঈদগাহে দাফন করা হয়। অ’পরদিকে সড়ক দুর্ঘ’টনায় নি’হত অ’পর দুই চাচাতো ভাইয়ের নামাজে জানাজা বাদ আসর চর নাকালিয়াতে অনুষ্ঠিত হওয়ার পর তাদের দাফন করা হবে বলে জানিয়েছে পরিবার।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: