সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

হেফাজতের হরতা’লে মারামা’রির ঘটনায় বিশ্বনাথের আবারক চেয়ারম্যান গ্রে’প্তার

সিলেটের বিশ্বনাথে হেফাজতের হরতা’লে আমতৈল পিছেরমূখে মা’রামা’রির ঘটনায় দায়েরকৃত মা’মলায়ই গ্রে’প্তার হতে হলো দৌলতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা আবারক আলীকে (৬০)।

রোববার (৮ আগস্ট) সন্ধ্যায় সিঙ্গেরকাছ পাবলিক বহু’মুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে পু’লিশ তাকে গ্রে’প্তার করে। উপজে’লা বিএনপির সাবেক সভাপতি আবারক আলী সিঙ্গেরকাছ পশ্চিমগাঁওয়ের মৃ’ত হাজী রাশিদ আলীর ছে’লে এবং ওই শিক্ষা প্রতিষ্ঠানের গভর্নিংবডির সভাপতির দায়িত্বেও রয়েছেন তিনি।

এর আগে গত রোববার (০১ আগস্ট) ঘটনার সঙ্গে নিজের সম্পৃক্ততা নেই, ঘটনাস্থলেও তিনি ছিলেন না এমন অ’ভিযোগ এনে সিলেট রেঞ্জর ডিআইজি, পু’লিশ সুপার ও ওসমানীনগর সার্কেলের অ’তিরিক্ত পু’লিশ সুপার বরাবরে স্মা’রকলিপি দেন আবারক আলী।

স্মা’রকলিপিতে তিনি উল্লেখ করেন মা’মলায় ৪১ নং আ’সামি করা হয়েছে জেনে তিনি বাদীর সঙ্গে যোগাযোগ করেন। মা’মলার বাদী ধলিপাড়ার নাজমুল ইস’লাম শিপুও তাকে স্থানীয় মুরব্বীদের সামনে প্রকাশ্যে জানিয়েছেন তিনি তাকে আ’সামি করেননি এবং ওই ভিডিও চিত্র ও তার কাছে রয়েছে। কিন্তু অ’ভিযোগ দিয়েও শেষ রক্ষা হয়নি তার। অ’ভিযোগ দেওয়ার সাত দিনের মা’থায় ওই মা’মলাতেই গ্রে’প্তার হতে হয়েছে তাকে।

আবারক আলীর স্ত্রী’ আয়তেরা বেগমের (৫০) দাবি, বিনা দোষে তার স্বামীকে গ্রে’প্তার করা হয়েছে। তার স্বামী মা’রামা’রির দিন সিঙ্গেরকাছ বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে ছিলেন। শত্রুতা মিটাতে স্থানীয়রা তার স্বামীকে ওই মা’মলায় আ’সামি করেছেন। আর এসকল বিষয়াদি উল্লেখ করে ওই মা’মলা ও হয়’রানি থেকে রক্ষা পেতে গত রোববার (০১ আগস্ট) তার স্বামী প্রশাসনের ঊর্ধ্বতন কর্মক’র্তাদের নিকট আবেদনও জানিয়েছেন। কিন্তু তারপরও তার স্বামীকে গ্রে’প্তার করা হয়েছে।

গ্রে’প্তারের বিষয়ে সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থা’নার ওসি গাজী আতাউর রহমান এ প্রতিবেদককে বলেন, হেফাজতের ডা’কা হরতাল চলাকালে আমতৈল পিছেরমূখে মা’রামা’রির মা’মলায়ই তাকে গ্রে’প্তার করা হয়েছে। সোমবার আ’দালতের মাধ্যমে জে’লহাজতে পাঠানো হবে বলেও জানান তিনি।

জানাগেছে, চলতি বছরের ২৮মা’র্চ হেফাজতের ডা’কা হরতাল চলাকালে ট্রাক আ’ট’কানো নিয়ে সিলেটের বিশ^নাথ-লামাকাজি সড়কের আমতৈল পিছেরমূখে ‘আমতৈল ও ধলিপাড়া’ গ্রামবাসীর মধ্যে সং’ঘর্ষ বাঁধে। এতে দুই গ্রামের ৩০জনসহ ৫পু’লিশ সদস্যও আ’হত হন। এ ঘটনার প্রায় একমাস পর গত ২৯ এপ্রিল ৬২জনের নাম উল্লেখ করে মা’মলা দায়ের করেন ধলিপাাড়ার নাজমুল ইস’লাম শিপু, (মা’মলা নং ২৯)। মা’মলায় আরও ২৫০জনকে অ’জ্ঞাতনামা আ’সামি করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 38
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    38
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: