সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আ. লীগ নেতা রকি হত্যায় দেশি-বিদেশি অস্ত্রসহ গ্রেপ্তার ৭

বগুড়ায় আওয়ামী লীগ নেতা মমিনুল ইসলাম রকি হত্যার প্রধান আসামি গাউছুল আজমসহ ৭ জনকে দেশি-বিদেশি অস্ত্রসহ গ্রেপ্তার করেছে র‍্যাব।

শুক্রবার দিবাগত মধ্যরাতে রংপুরের বদরগঞ্জ উপজেলার ফকিরগঞ্জ গ্রামের মো. রমজানের বড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামন।

গ্রেপ্তারকৃতরা হলেন- বগুড়া সদর উপজেলার কৈচর গ্রামের মহসিন আলীর ছেলে মেহেদী হাসান (১৮), মাজেদ আলীর ছেলে ফজলে রাব্বী (৩০), ফাঁপোড় গ্রামের আখের আলীর ছেলে আরিফুর রহমান (২৮), আ. মজিদের ছেলে গাউছুল আজম (২৮), মো. রেজাউল করিমের ছেলে ফুয়াদ হাসান মানিক (২৯), মালগ্রামের মোহাম্মদ আলী জিন্নাহ ছেলে আলী হাসান (২৮), বেলগাড়ী গ্রামের রেজাউল করিমের ছেলে আহাদ (২০)। তাদের মধ্যে প্রধান আসামি গাউছুল আজম। তার কাছে থেকে বিদেশি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামরা দীর্ঘদিন ধরে মাদক কারবারি, মাদক সেবন ও অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদাবাজিসহ বিভিন্ন অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত ছিল। ভিকটিম রকি আসামিদের মাদক সেবন, মাদক কারবারি ও অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদাবাজিসহ বিভিন্ন অসামাজিক কাজে বাধা দিতো। এ ছাড়াও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রকি আওয়ামী লীগের চেয়ারম্যান পদপ্রার্থী ছিলেন। আসামিদের মনে ভয় ছিল, ভিকটিম চেয়ারম্যান নির্বাচিত হলে তাদের অবৈধ কর্মকাণ্ড থেমে যেতে পারে।

প্রধান আসামি গাউছুল তাকে হত্যার পরিকল্পপনা করে এবং বিভিন্ন আসামিকে ডেকে একত্রিত হয়ে ভিকটিম রকির ওপর আক্রমণ করে। হত্যার পর থেকেই বগুড়াসহ আশেপাশের জেলার বিভিন্ন স্থানে আত্মগোপন করেছিল তারা। তাদের বিরুদ্ধে এলাকার জনসাধারণের অনেক অভিযোগ রয়েছে। তাদের বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

র‍্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামন বলেন, তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয়ার জন্য বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে। সূত্র : বাংলাদেশ জার্নাল

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: