সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে একদিনে আরও ১০ জনের মৃত্যু

সিলেট বিভাগে করো’নাভাই’রাসে আ’ক্রান্ত হয়ে গত চব্বিশ ঘণ্টায় আরও ১০ জনের মৃ’ত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে মৃ’তের সংখ্যা দাঁড়ালো ৬১৭ জনে। একই সময়ে সিলেট বিভাগে করো’নাভাই’রাস শনাক্ত করা হয়েছে আরও ৪৪০ জনের শরীরে। এছাড়া এই চব্বিশ ঘণ্টায় সিলেটে হাসপাতা’লে ও বাড়ি চিকিৎসাধীন আরও ৪৭৩ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। আর হাসপাতা’লে ভর্তি হয়েছেন আরও ৫১ জন করো’না আ’ক্রান্ত রোগী।

রোববার (২৫ জুলাই) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালকের কার্যালয় থেকে করো’নাভাই’রাস (কোভিড-১৯) কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় ৪৪০ জনের শরীরে করো’নাভাই’রাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এদের নিয়ে সিলেট বিভাগে মোট করো’না প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ৩৫ হাজার ৬৪৬ জনে। যাদের মধ্যে সিলেট জে’লায় ১৯ হাজার ৯৫০ জন, সুনামগঞ্জে ৩ হাজার ৯৭৯ জন, হবিগঞ্জ জে’লায় ৪ হাজার ৮১ জন, মৌলভীবাজারে ৪ হাজার ৭১৪ জন ও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে ২ হাজার ৯২২ জন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে নতুন করে শনাক্ত হওয়া ৪৪০ জন করো’না আ’ক্রান্ত রোগীর ২৪৩ জনই সিলেট জে’লার বাসিন্দা। এছাড়া বিভাগে সুনামগঞ্জ জে’লার ৭৮ জন, হবিগঞ্জের ৩৩ জন ও মৌলভীবাজার জে’লার বাসিন্দা ৬৩ জন। এদিকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে চিকিৎসাধীন আরও ২৩ জন রোগীর করো’না শনাক্ত হয়েছে।

সর্বশেষ তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করো’নায় আ’ক্রান্ত হয়ে মৃ’ত্যুবরণ করেছেন ১২ জন রোগী। তাদের ৬ জনই সিলেট জে’লার, একজন হবিগঞ্জের ও ৩ জন মৌলভিবাজার জে’লার বাসিন্দা। এনিয়ে বিভাগে মৃ’ত্যুবরণ করা মোট রোগীর সংখ্যা ৬১৭ জন। এর মধ্যে সিলেট জে’লার ৪৯১ জন, সুনামগঞ্জে ৪৪ জন, হবিগঞ্জে ২৮ জন, মৌলভীবাজারের ৫৩ জন ও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে একজন।

এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে হাসপাতা’লে ভর্তি হয়েছেন ৫১ জন। এর মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতা’লে ১৩ জন, ৬ জন সুনামগঞ্জ জে’লার, হবিগঞ্জ জে’লার ১০ জন, মৌলভীবাজারে ৩ জন ও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে ভর্তি হয়েছেন ১৯ জন। সব মিলিয়ে হাসপাতা’লে ভর্তি রয়েছেন ৩৮৫ জন। এর মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতা’লে ২৬৮ জন, সুনামগঞ্জে ৪৬ জন, হবিগঞ্জে ৩৮ জন ও মৌলভীবাজারে ৩৩ জন ভর্তি রয়েছেন।

একইদিনে সিলেট বিভাগে নতুন করে আরও ৪৭৩ জন করো’নাভাই’রাসে আ’ক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। যাদের মধ্যে ২৪৭ জন সিলেট জে’লার বাসিন্দা। এছাড়া ৯১ জন সুনামগঞ্জে, ২৯ জুন হবিগঞ্জে, ৯৮ জন মৌলভীবাজার জে’লার বাসিন্দা। এদিকে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে চিকিৎসা নিয়ে আরও ৮ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। এনিয়ে বিভাগে করো’না থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ২৮ হাজার ৪১৯ জন। যাদের মধ্যে সিলেট জে’লায় ১৯ হাজার ৪৩৬ জন, সুনামগঞ্জে ৩ হাজার ১০৪ জন, হবিগঞ্জ জে’লায় ২ হাজার ৩৯১ জন, মৌলভীবাজারে ৩ হাজার ৩৫৬ জন ও ওসমানী হাসপাতা’লে ১৩২ জন।

এদিকে সিলেটের চার জে’লায় র‍্যাপিড এন্টিজেন টেষ্টের মাধ্যমে ২২৫ জন করো’না রোগী শনাক্ত হয়। তাদের মধ্যে সিলেট ৪১, সুনামগঞ্জ ৭৮, হবিগঞ্জ ৬৩ ও মৌলভীবাজার জে’লায় ৩৩ জন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ৮৯ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 259
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    259
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: