সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

একদিনে সর্বাধিক মানুষের মৃ’ত্যু দেখল করো’নার হটস্পট খুলনা

করো’নার হটস্পটে পরিণত হয়েছে খুলনা বিভাগ। সময়ের সাথে সাথে এই বিভাগটিতে করো’নার ভ’য়াবহতা বেড়েই চলেছে। প্রতিদিন খুলনা বিভাগের প্রতিটি জে’লায় করো’নায় আ’ক্রান্ত ও মৃ’ত্যুর সংখ্যা বাড়ছে। সবশেষ গত ২৪ ঘণ্টায় এই ভাই’রাসে আ’ক্রান্ত হয়ে ৩৫ জনের মৃ’ত্যু ঘটেছে। এ সময়ে নতুন করে আরও আ’ক্রান্ত হয়েছেন এক হাজার ২৪৫ জন। বৃহস্পতিবার (০১ জুলাই) বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক রাশেদা সুলতানা এসব তথ্য নিশ্চিত করেছেন।

দেশজুড়ে করো’না শনাক্ত হওয়ার পর একদিনে এটাই সর্বাধিক মৃ’ত্যুর রেকর্ড খুলনায়। এর আগে করো’নায় একদিনে ৩২ জনের প্রা’ণহানি হয়েছিল এই বিভাগটিতে। করো’নার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় হাসপাতালগুলোতে শয্যা সংকট দেখা দিয়েছে। সংকট দেখা দিয়েছে অক্সিজেনের। ফলে রোগীদের দুর্ভোগে পড়তে হচ্ছে। পাশাপাশি চিকিৎসক ও সেবিকাদের সেবা প্রদানে হিমশিম খেতে হচ্ছে।

উল্লেখ্য, খুলনা বিভাগে মধ্যে প্রথম করো’না রোগী শনাক্ত হয় চুয়াডাঙ্গায় গত বছরের ১৯ মা’র্চ। করো’না সংক্রমণের শুরু থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত বিভাগের ১০ জে’লায় মোট শনাক্ত হয়েছে ৫৭ হাজার ৫২০ জন। আ’ক্রান্ত হয়ে মা’রা গেছেন ১ হাজার ১০৫ জন। এ সময় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৮ হাজার ৯৩০ জন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: