সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নকল সোনা দেওয়ায় বিয়ের আসরেই তালাক

বিয়েতে সোনার গয়নার পরিবর্তে দেওয়া হয়েছে সিটি গোল্ডের ইমিটিশনের (নকল সোনা) গয়না। এ নিয়ে বিয়ের আসরেই মা’রামা’রির ঘটনা ঘটে বরপক্ষ ও কনেপক্ষের মধ্যে। সর্বশেষ কনেকে তালাক ও জ’রিমানা দিয়ে বিদায় হয় বরপক্ষ। গতকাল শুক্রবার রাতে নীলফামা’রীর সৈয়দপুর উপজে’লার বোতলাগাড়ী ইউনিয়নের দক্ষিণ সোনাখুলী সরকারপাড়ায় এ ঘটনা ঘটে। বোতলাগাড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) ভা’রপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্ম’দ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

ওই এলাকার মো. আকবর আলী পটলের মে’য়ে আঁখির (১৮) সঙ্গে দিনাজপুরের খানসামা উপজে’লার তেবাড়িয়া চৌপথি এলাকার মো. হবিবর রহমানের ছে’লে মো. মফিজুল ইস’লামের বিয়ে কথা চলছিল। প্রায় আড়াই মাস আগে পারিবারিকভাবে তাদের বিয়ে রেজিস্ট্রি হয়। গতকাল আনুষ্ঠানিকভাবে বউ নিতে আসে বরপক্ষ। বিয়েতে বরপক্ষ থেকে কনেকে স্বর্ণের হাতের বালা দেওয়া হয়। কনে সাজাতে গিয়ে বাড়ির সদস্যা বুঝতে পারেন বরপক্ষ থেকে দেওয়া বালা দুটি স্বর্ণের নয়। তারা সিটি গোল্ডের (নকল সোনা) বালা দিয়েছে।

এ নিয়ে বরপক্ষের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ে কনেপক্ষ। একপর্যায়ে তা মা’রাম’রিতে রূপ নেয়। পরে বরপক্ষকে আটতে রাখে কনেপক্ষের লোকজন। আজ শনিবার দুপুরে দুই পক্ষের ইউপি চেয়ারম্যান-মেম্বারের উপস্থিতিতে কনের তালাক হয় এবং ছে’লেপক্ষের কাছ থেকে এক লাখ টাকা ক্ষতিপূরণ আদায় করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: