সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ইয়াবাসহ যুবক গ্রেফতার

সিলেট মহানগর গোয়েন্দা পু’লিশের একটি দল খোজারখলা এলাকা থেকে ইয়াবা ব্যবসায়ী সাহেদ আহম’দ (২৬) নামের এক যুবককে গ্রে’প্তার করেছে।

এসময় পু’লিশ তার কাছ থেকে ২৫ পিস ইয়াবা উ’দ্ধার করে। এ ঘটনায় পু’লিশ বাদী হয়ে দক্ষিণ সুরমা থা’নায় মা’দক আইনে মা’মলা দায়ের করে। বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে গ্রে’প্তারকৃত সাহেদকে মা’দক মা’মলায় গ্রে’প্তার দেখিয়ে আ’দালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পু’লিশ। এরআগে বুধবার (৯ জুন) রাতে গো’পন তথ্যের ভিত্তিতে মহানগর গোয়েন্দা পু’লিশের পরিদর্শক রমিজ আহম’দের নেতৃত্বে পু’লিশের একটি দল দক্ষিণ সুরমা থা’নাধীন খোজারখলাস্থ সিলেট সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট এলাকায় অ’ভিযান পরিচালনা করে।

বিষয়টি নিশ্চিত করেন মহানগর পু’লিশের উপ পু’লিশ কমিশনার আশরাফ উল্যাহ তাহের। তিনি জানান, পু’লিশ খোজারখলা থেকে ২৫ পিস ইয়াবাসহ সাহেদ নামের এক যুবককে গ্রে’প্তার করেছে। সে পু’লিশকে জানায় সিলেটের জকিগঞ্জের সীমান্তবর্তী এলাকা থেকে পাইকারী দরে ইয়াবা ক্রয় করে সিলেট নগরীসহ আশপাশ এলাকার মা’দক সেবীদের কাছে খুচর দরে বিক্রি করে আসছে। তার বি’রুদ্ধে কোতায়ালি থা’নায় ২০১৮ সালের আরেকটি মা’দক মা’মলা রয়েছে যা আ’দালতে বিচারাধীন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: