সর্বশেষ আপডেট : ১৮ ঘন্টা আগে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মা-বাবার উপর অভিমান করে এসএসসি পরীক্ষার্থীর আত্মহ`ত্যা

বগুড়ার শাজাহানপুরে মা-বাবার উপর অ’ভিমান করে মুবতাসিন ফুয়াদ ওরফে প্রীতম (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী গলায় ফাঁ’স দিয়ে আত্মহ’ত্যা করেছে। বুধবার (০৯ জুন) বেলা সাড়ে ১১টার দিকে ইউনিয়নের কাঁ’টাবাড়িয়া মধ্যপাড়া থেকে ম’রদেহ উ’দ্ধার করে । প্রীতম উপজে’লার আড়িয়া ইউনিয়নের কাঁ’টাবাড়িয়া মধ্যপাড়া গ্রামের এনামুল হকের ছে’লে ও প্রীতম বগুড়া পল্লী উন্নয়ন একাডেমি ল্যাবরেটরি স্কুল এ্যান্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী। তাদের গ্রামের বাড়ি একই ইউনিয়নের পদ্মপাড়া গ্রামে। প্রীতমের বাবা এনামুল হক বগুড়া সদরে যুব উন্নয়ন অফিসে চাকরি করেন। মা ইয়াসমিন বেগম উপজে’লার তালপুকুর দাখিল মাদ্রাসার শিক্ষিকা

প্রীতমের বাবা এনামুল হক জানান, মঙ্গলবার রাতে ছে’লেকে সাথে নিয়ে এশার নামাজ পড়েন। এরপর পরিবারে সবাই মিলে রাতের খাবার খান। রাত ১১ টার দিকে প্রীতম ঘরে ঘুমাতে যায়। ভোরে ফজর নামাজের জন্য ছে’লেকে ডাকতে গিযে ঘরের দরজা ও জানালা বন্ধ দেখতে পান। অনেক ডা’কাডাকির পরও কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ভিতরে ঢুকে ছে’লেকে সিলিং ফ্যানের সাথে গলায় রশি দিয়ে ঝুলে থাকতে দেখেন।

প্রতিবেশীরা জানান, প্রীতমকে খুব শাসনের উপর রাখতো তার বাবা-মা। লেখাপড়ার চাপ দিত তারা। বাহিরে বের হতে দিত না। গত রাতে ছে’লেকে বাড়ির বাহিরে দেখে বাবা তাকে বকাঝকা করেন। সঠিক কী’ কারণে সে আত্মহ’ত্যা করেছে তা তারা জানেন না। শাজাহানপুর থা’নার ওসি (ত’দন্ত) নান্নু খান জানান, মা-বাবার উপর অ’ভিমান করে আত্মহ’ত্যা করেছে প্রীতম। প্রয়োজনীয় আইনগত প্রক্রিয়া শেষে স্বজনদের হাতে ম’রদেহ হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: