সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এমসি কলেজে ধর্ষণ : হাইকোর্টের রুলের রায় বুধবার

সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে নববধূ গণধ’র্ষণের ঘটনায় হাই’কোর্টের জারি করা রুলের বিষয়ে রায় ঘোষণা করা হবে আগামীকাল (বুধবার)।

বুধবার (২ জুন) হাই’কোর্টের একটি দ্বৈত বেঞ্চে এ বিষয়ে রায় ঘোষণা করা হবে।

জানা যায়, গত বছরের ২৫ সেপ্টেম্বর রাতে এমসি কলেজ ছাত্রাবাসে গণধ’র্ষণের শিকার হন স্বামীর সঙ্গে ঘুরতে যাওয়া এক গৃহবধূ। এরপর পু’লিশ ধ’র্ষণের শিকার ওই নারীকে উ’দ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে পাঠায়।

সেখানে ওসিসিতে তিনদিন চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে যান তিনি। ওই রাতেই ধ’র্ষণের শিকার গৃহবধূর স্বামী বাদী হয়ে মহানগরের শাহপরান থা’নায় ছয় ছাত্রলীগকর্মীর বি’রুদ্ধে মা’মলা করেন।

এ ঘটনার পর সিলেটসহ সারাদেশে তোলপাড় শুরু হলে আইনশৃঙ্খলা বাহিনী আ’সামিদের ধরতে বিভিন্ন স্থানে অ’ভিযানে চালায়। রেব-৯ ঘটনার সঙ্গে সংশ্লিষ্টতা থাকায় চারজনকে গ্রে’প্তার করে। এছাড়া সিলেট জে’লা পু’লিশ দুজনকে, সুনামগগঞ্জ ও হবিগঞ্জ পু’লিশ দুজনকে গ্রে’প্তার করে।

গ্রে’প্তারের পর আট আ’সামিকে পর্যায়ক্রমে পাঁচদিন করে রি’মান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পু’লিশ। রি’মান্ড শেষে আ’দালতে ১৬৪ ধারায় জবানব’ন্দি দেন তারা। জবানব’ন্দিতে প্রধান আ’সামি সাইফুর, তারেক, রনি ও অর্জুন ধ’র্ষণের কথা স্বীকার করেন।

রবিউল ও মাহফুজুর ধ’র্ষণে সহায়তা করার কথা স্বীকার করেন। স’ন্দেহভাজন আ’সামি মিসবাউর রাজন ও আইনুলও জবানব’ন্দি দেন। এছাড়া গত বছরের ২৯ নভেম্বর আ’সামিদের ডিএনএ প্রতিবেদন হাতে পান ত’দন্ত কর্মক’র্তা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: