সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে কিশোর গ্যাংয়ের ৩ সদস্য আটক

সিলেট নগরের পূর্ব জিন্দাবাজার থেকে কি’শোর গ্যাংয়ের তিন সদ্যকে আ’ট’ক করেছে পু’লিশ। আরেকটি গ্রুপের দুই কি’শোরকে তুলে নেয়ার চেষ্টাকালে তাদেরকে আ’ট’ক করা হয়।

বৃহস্পতিবার (২৭ মে) রাত সাড়ে আটটার দিকে নগরের পূর্ব জিন্দাবাজার থেকে তাদেরকে আ’ট’ক করে কোতোয়ালি থা’না পু’লিশের একটি দল।

রুম্মান আহম’দ নামের এক প্রত্যক্ষদর্শী জানান, সিলেট নগরের কি’শোরী মোহন স্কুলের সামনে থেকে বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে একদল কি’শোর অন্য দুই কি’শোরকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নেয়। এ সময় তুলে নেয়া দুই কি’শোরকে অন্যরা মা’রপিঠ করছিল। অটোরিকশায় তুলে তাদেরকে থা’নায় নিয়ে যাওয়ার কথা বলছিল তারা।

একপর্যায়ে এগিয়ে এসে দুই কি’শোরকে ছাড়িয়ে দেয়ার চেষ্টা করেও ব্যর্থ হন রুম্মান। পরে তিনি দেখেন, গাড়িটি সামনের দিকে এগোচ্ছে। যেকোনো ভ’য়াবহতার আশ’ঙ্কায় তিনিও মোটরসাইকেল নিয়ে তাদের পিছু পিছু যাচ্ছিলেন। জে’ল রোডের দিকে আসার পর সিএনজিচালিত অটোরিকশা বদল করে তারা (কি’শোর দল) ওই দুই কি’শোরকে রিকশায় তুলে নেয়। এক সময় রিকশা দুটি একটি ছোট গলির দিকে যেতে শুরু করে।

এক পর্যায়ে রিকশা ঘুরানোর সময় পূর্ব জিন্দাবাজারের আর বি কমপ্লেক্সের সামনে তাদেরকে জনতার সহায়তায় আ’ট’কে ফেলেন রুম্মান। এ সময় ভুক্তেভোগী দুজনের একজন পালিয়ে যায়। পরে পু’লিশকে ফোন দেয়া হলে তাদের তিনজনকে আ’ট’ক করে থা’নায় নিয়ে যায়।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থা’নার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাাফিজুর রহমান বলেন, আ’ট’করা একেক সময় একেক কথা বলছে। মূলত পূর্ব শত্রুতার জের ধরে তারা অন্য দুই কি’শোরকে তুলে নিয়ে যাচ্ছিল।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: