সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে স্বামী-স্ত্রীর একসঙ্গে চাকরি করা হলো না

সিলেটের জালালাবাদ থা’নার কুমা’রগাঁও পাওয়ার স্টেশনে চাকরি করতেন নি’হত চীনা নাগরিক ওয়েন্টাও ওয়েই (৪৮)। তার স্ত্রী’ ওয়াং জিকিউআইউ ঝে-ও একজন প্রকৌশলী। তিনিও সেখানে চাকরি করার জন্য মঙ্গলবার (১৮ মে) ঢাকার বিমানবন্দরে অবতরণ করেন। তবে বিকেলে অবতরণ করার পর জানলেন তার স্বামী খু’ন হয়েছেন। স্বামী-স্ত্রী’র একসঙ্গে চাকরি করার স্বপ্ন ধুলোয় মিশে যায়।

সিলেটের পাঠানটুলা এলাকায় ছু’রিকাঘাতে খু’ন হওয়া চীনা নাগরিক ওয়েন্টাও ওয়েইয়ের (৪৮) স্ত্রী’ বুধবার (১৯ মে) রাত সাড়ে ৯টায় সিলেটে পৌঁছেন। তিনি মঙ্গলবার চীন থেকে ঢাকা এসে পৌঁছালেও কিছু বাধ্যবাধকতার কারণে বিমানবন্দর থেকে বের হতে পারেননি।

তবে বুধবার দুপুরে তিনি সিলেটে আসার অনুমিত পান। সিলেট এসে তিনি রাত ১১টার দিকে কোতোয়ালি মডেল থা’নায় স্বামী খু’নের মা’মলা করেন। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পু’লিশের কোতোয়ালি মডেল থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) এস এম আবু ফরহাদ।

এর আগে মঙ্গলবার সিলেট নগরের পাঠানটুলা এলাকার বি ব্লকের একটি বাসা থেকে ওয়েন্টাও ওয়েইয়ের ম’রদেহ উ’দ্ধার করা হয়।পু’লিশ জানায়, সিলেটের জালালাবাদ থা’নার কুমা’রগাঁও পাওয়ার স্টেশনে কর্ম’রত ১২ চীনা নাগরিক কোতোয়ালি থা’নার পাঠানটুলা আবাসিক এলাকার বি ব্লকের একটি বাড়িতে ভাড়া থাকতেন। মঙ্গলবার সকাল ৮টার দিকে নাশতা করার পর হাত ধোয়া নিয়ে বাগবিতণ্ডার জেরে একজন অন্যজনকে ছু’রিকাঘাত করেন। এতে ঘটনাস্থলেই মা’রা যান ওয়েন্টাও ওয়েই। ওই বাসা থেকে শিও চাও (৩৪) নামে আরেকজন চীনা নাগরিককে আ’হত অবস্থায় উ’দ্ধার করা হয়।

এ ঘটনার পর নি’হত ওয়েন্টাও ওয়েইয়ের স্ত্রী’র সঙ্গে সেখানকার প্রজেক্ট ম্যানেজার যোগাযোগ করে তার স্বামী নি’হতের বিষয়টি জানান। ওই দিন আবার তিনি চাকরি করার জন্য সিলেট আসছিলেন।

স্বামী নি’হতের খবর জানার পর তিনি পু’লিশের কাছে আবেদন করেছেন, যাতে তিনি দেখার পর ওয়েন্টাও ওয়েইয়ের ময়নাত’দন্ত করা হয়। বর্তমানে তার ম’রদেহ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লের ম’র্গে রাখা হয়েছে।

সিলেট মহানগর পু’লিশের কোতোয়ালি মডেল থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) এম এম আবু ফরহাদ  বলেন, তিনি আসার পর ৩০২ ধারায় মা’মলা হয়েছে। তিনিও এখানে চাকরি করার জন্য এসেছেন বলে জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: