সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে কমছে করোনাক্রান্ত বাড়ছে সুস্থতা

সিলেট বিভাগে থামছে না করো’নায় ভ’য়বহতা। সেই সাথে বাড়ছে প্রা’ণহানী। গত এক বছরে সিলেট বিভাগে করো’নায় প্রা’ণহানী হয়েছে ৩৬৭ জনের। এরমধ্যে সিলেট জে’লার ২৯৪ জন। মহামা’রি করো’নায় আ’ক্রান্ত হয়ে একদিনে প্রা’ণ হারিয়েছেন আরও ১ জন। আর ২৪ ঘন্টায় আ’ক্রান্ত হয়েছেন ৩৩ জন। যার মধ্যে ২১ জনই সিলেটের। আর একই সময়ে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ৪৩জন। রবিবার (৯ মে) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে উল্লেখ করা হয়, গেল ২৪ ঘন্টায় সিলেটের চারটি ল্যাবে নমুনা পরীক্ষায় ৩৩ জন করো’না আ’ক্রান্ত সনাক্ত হন। এর মধ্যে সিলেট জে’লার ২১ জন, সুনামগঞ্জের ১ জন ও সিলেট ওসমানী মেডিক্যালে আরও ১১ জনের করো’না সনাক্ত হয়।

নতুন এই ৩৩ জনসহ সিলেট বিভাগে করো’না প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২১ হাজার ১৫২ জন। এরমধ্যে শুধুমাত্র সিলেট জে’লায় আ’ক্রান্ত হয়েছেন ১৩ হাজার ৬৩১ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৭৫৩ জন, হবিগঞ্জে ২ হাজার ৪১৮ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৩৫০ জনের করো’নায় আ’ক্রান্ত সনাক্ত হয়েছে।

গেল ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৪৩ জন। এরমধ্যে সিলেটের ৩৫ জন, সুনামগঞ্জে ২ জন, হবিগঞ্জের ৬ জন। এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ১৯ হাজার ৯১৬ জন। এর মধ্যে সিলেট জে’লার ১৩ হাজার ২০৫ জন। এছাড়া এখন পর্যন্ত সুনামগঞ্জে ২ হাজার ৬৫৪ জন, হবিগঞ্জে ১ হাজার ৮৪৬ জন ও মৌলভীবাজারে ২ হাজার ২১১ জন সুস্থ হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় সিলেট জে’লায় হাসপাতা’লে ভর্তি হয়েছেন ১১ জন করো’না আ’ক্রান্ত রোগী। সবিমিলিয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতা’লে চিকিৎসাধীন রয়েছেন ২১০ জন। এরমধ্যে সিলেট জে’লায় ১৯৬ জন, সুনামগঞ্জে ২ জন, হবিগঞ্জে ১০ জন ও মৌলভীবাজারের ২ জন।

গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে যে ১ জন মা’রা গেছেন তিনি তারা সিলেট জে’লার বাসিন্দা। এ পর্যন্ত সিলেট বিভাগে করো’নায় মৃ’তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩৬৭ জনে। এর মধ্যে সিলেট জে’লার ২৯৪ জন, সুনামগঞ্জে ২৭ জন, হবিগঞ্জে ১৮ জন ও মৌলভীবাজারের ২৮ জন রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: