সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ফ্রান্সে ভা’রতীয় যাত্রীর উদ্ভট আচরণে বিমানের জরুরি অবতরণ

বিমান উড্ডয়নের পর ভা’রতীয় এক যাত্রীর উদ্ভট আচরণের কারণে জরুরি অবতরণ করতে বাধ্য হয়েছে ফরাসি বিমান সংস্থা এয়ার ফ্রান্সের একটি বিমান।শুক্রবার স্থানীয় সময় বিকাল পাঁচটার দিকে বুলগেরিয়ার সোফিয়া ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে প্যারিস থেকে দিল্লিগামী একটি বিমানে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

এ ঘটনার ত’দন্তের দায়িত্বে থাকা ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সির (এনআইএ) কর্মক’র্তা ইভাইলো আঞ্জে’লভ জানান, বিমানটি উড্ডয়নের পরপরই বেশ উদ্ভট আচরণ করা শুরু করেন সেখানে থাকা এক ভা’রতীয় এক যাত্রী। কখনো সহযাত্রীদের সঙ্গে তুমুল ঝগড়া করা, কখনোবা ফ্লাইট অ্যাটেন্ডেন্টদের দিকে তেড়ে যাওয়া, এমনকি ককপিটের দরজা খোলার চেষ্টা করা ইত্যাদি কাজ করতে থাকেন তিনি।

সেই যাত্রীর এমন আক্রমনাত্মক আচরণে বাধ্য হয়ে ফ্লাইট কমান্ডার বিমানটিকে নিকটবর্তী সোফিয়া ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে জরুরি অবতরণ করাতে বাধ্য হন। এরপর তাকে আ’ট’ক করে বিমান থেকে নামানো হয়।

কর্তৃপক্ষ জানিয়েছে, যদি ওই যাত্রীর বি’রুদ্ধে আনীত অ’ভিযোগ সত্য বলে প্রমাণিত হয়, তবে বিমানের অন্য যাত্রীদের জীবন ঝুঁ’কিতে ফেলার দায়ে তার ১০ বছরের কারাদ’ণ্ড হতে পারে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: