সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বাংলাদেশকে তিস্তার পানি না দেয়ার সাফ ঘোষণা মমতার

তিস্তা নিয়ে ফের কঠোর অবস্থানে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রোববার (৭ মা’র্চ) দুপুরে কলকাতায় ব্রিগেড ময়দানে মোদি যখন মমতার সরকারের নানা দিকের কঠোর সমালোচনায় ব্যস্ত ঠিক তখনই উত্তরবঙ্গের শিলিগুড়িতে দাঁড়িয়ে মমতা সাফ জানিয়ে দিলেন, তিস্তা নিয়ে কোনও আপস হবে না। বাংলা ও উত্তরবঙ্গের মানুষের হিস্যা তিস্তা।

ব্যক্তিগতভাবে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ভালো স’ম্পর্ক থাকার কথাও স্ম’রণ করিয়ে দেন মমতা। তিনি বলেন, একটা নির্বাচিত সরকার রয়েছে কিন্তু তাকে পাশ কাটিয়ে সব দিয়ে দেওয়া হচ্ছে। এটা কোনোভাবে বরদাস্ত করা হবে না। এসময় তার শরীরী ভাষা ছিল ভীষণ রাগান্বিত।

মমতা বলেন, হঠাৎ করে বলা হলো তিস্তার জল দিয়ে দাও। আরে ভাই রাজ্যকে জিজ্ঞাসা করলো না। আমা’র সঙ্গে বাংলাদেশের স’ম্পর্ক সবচেয়ে ভাল। আমি বাংলাদেশের প্রধানমন্ত্রীকে শ্রদ্ধা জানায়, সালাম জানায়। একটা রাজ্য সরকার আছে। তুমি হঠাৎ গিয়ে বলে আসছো রাজ্যটাকে বিক্রি করে দেবে! অ’ত সস্তা নয় ভাই। তিস্তা উত্তরবঙ্গের হিস্যা। বাংলার হিস্যা। এটা মোদির মনে রাখতে হবে। আমি তো বলিনি জল দেব না। কিন্তু আমি তো খাব, তারপর দেব। আমা’র ঘরে থাকলে তারপর তো দেব।

আগামী ১৭ মা’র্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশর্তবর্ষের অনুষ্ঠানে বাংলাদেশ সফর করবেন ভা’রতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ধারণা করা হচ্ছে, সেই সময় তিস্তা নিয়ে ইতিবাচক কথা বলতে পারেন। মমতা থাকাকালীন বাংলাদেশের মানুষের কাছে তিস্তা প্রতিশ্রুতি দিয়ে কোনও কাজ হবে না- রোববার সেটা ফের পরিষ্কার করে দিলেন তৃণমূল নেত্রী তথা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: