সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

৪৫ কোটি টাকা ঋণ নিয়ে পালানো প্রবাসী ফিরেই গ্রেফতার

ওয়ান ব্যাংক’সহ কয়েকটি ব্যাংক, ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণি পেশার একাধিক ব্যক্তি থেকে প্রায় ৪৫ কোটি টাকা ঋণ নিয়ে বিদেশে পালিয়ে যাওয়া নূর আলম সবুজ (৩৫) নামের এক প্রবাসীকে গ্রে’প্তার করেছে নোয়াখালীর সেনবাগ থা’না পু’লিশ। তার বি’রুদ্ধে ৮টি মা’মলায় গ্রে’প্তারি পরোয়ানা রয়েছে।

সোমবার (০৮ মা’র্চ) দুপুরে বিচারিক আ’দালতের মাধ্যমে তাকে জে’লা কারাগারে পাঠানো হয়েছে। গ্রে’প্তারকৃত নূর আলম সবুজ সেনবাগ উপজে’লার কাবিলপুর ইউনিয়নের সাদেকপুর গ্রামের আবু তাহেরের ছে’লে।

সেনবাগ থা’নার উপ-পরিদর্শক (এসআই) সবুজ চন্দ্র পাল জানান, নূর আলম সবুজ ২০১৯ সালের আগে কাবিলপুরে ইটভাটার ব্যবসা করতেন। ব্যবসায়ী থাকা অবস্থায় ওয়ান ব্যাংক থেকে ২৮ কোটি ৫৭ লাখ টাকাসহ উপজে’লার বিভিন্ন ব্যাংকের শাখা, স্থানীয় ব্যবসায়ী ও লোকজন থেকে প্রায় ৪৫ কোটি টাকা ঋণ (লোন) নেন নূর আলম সবুজ। ঋণের ডা’কা পরিশোধ না করে গত ২০১৯ সালে বিদেশে পালিয়ে যায় সে। টাকা আত্মসাৎ, জালিয়াতি ও প্রতারণার অ’ভিযোগ ওয়ান ব্যাংক কর্তৃপক্ষসহ সেনবাগ থা’নায় ৬টি ও নোয়াখালী সুধারাম থা’নায় তার বি’রুদ্ধে ২টি মা’মলা দায়ের করা হয়। ওই ৮টি মা’মলায় সবুজের বি’রুদ্ধে গ্রে’প্তারি পরোয়ানা জারি হয়।

তিনি আরও জানান, গত শনিবার রাতে দুবাই থেকে ঢাকা হযরত শাহ্ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে দেশে আসে নূর আলম। এসময় বিমানবন্দরে কর্তব্যরত পু’লিশ তাকে গ্রে’প্তার করে। রোববার রাতে সেনবাগ থা’নায় আনা হয় নূর আলমকে।

সেনবাগ থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) আবদুল বাতেন মৃধা বলেন, অর্থ আত্মসাৎ, জালিয়াতি ও প্রতারণা মা’মলায় একাধিক ওয়ারেন্টভুক্ত আ’সামি নূর আলম সবুজকে সোমবার দুপুরে বিচারিক আ’দালতের মাধ্যমে জে’লা কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: