সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

১০ হাজার জনের বিরুদ্ধে মামলা করল ‘নগদ’

সরকার ও সরকারি সেবার বি রুদ্ধে গুজব ছড়ানোর দায়ে অ জ্ঞাতনামা ১০ হাজার জনের বি রুদ্ধে মা মলা করল সরকারের ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) ঢাকার সিএমএম কোর্টে মা মলা টি করা হয়। মা মলা টি ত দন্তের জন্য পু লিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) ত দন্তের নির্দেশ দিয়েছেন আ দালত। আগামী ২০ এপ্রিলের মধ্যে তাদের এ বিষয়ে ত দন্ত প্রতিবেদন দাখিল করতে বলেছেন মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট আ দালত।

আ দালত মা মলা টি আমলে নিয়ে ত দন্তের জন্য পু লিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ দিয়েছে। ২০ এপ্রিলের মধ্যে প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

নগদ কর্র্তৃপক্ষের করা মা মলায় বলা হয়েছে, দেশের বিভিন্ন স্থানে লিফলেটের সঙ্গে সম্প্রতি আলজাজিরা টেলিভিশনে প্রচারিত বি ভ্রান্তিমূলক খবরের বাংলা ডাবিং কপি যু ক্ত করা হয়েছে। রাজধানী ঢাকা ও ঢাকার বাইরে গত কয়েক দিন থেকে একটি আর্থিক কোম্পানি তাদের ডিস্ট্রিবিউটরদের মাধ্যমে এসব লিফলেট বিতরণ করছে। বিভিন্ন এজেন্ট পয়েন্টে থাকা সিসি ক্যামেরায় এসব লিফলেট বিতরণের দৃশ্য ধ রা পড়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক নগদের এক কর্মক র্তা বলেন, ‘সরকারি কোম্পানি হওয়ায় সরকার ও সরকারি সেবার বিষয়ে কেউ অ পপ্রচার ছড়ালে “নগদ” তাদের বি রুদ্ধে দাঁড়াবে। এসব বিতর্কিত ও আ পত্তিকর লিফলেট ছড়িয়ে নগদের ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা চলছে।’

কোম্পানির আরেকটি সূত্র বলছে, সাম্প্রতিক সময়ে নগদ যখন ব্যবসায়িকভাবে অনেক ভালো করছে, একের পর এক নতুন নতুন সেবা নিয়ে এসে বাজারে শক্ত অবস্থান তৈরি করছে তখন প্রতিহিং সার কারণে একটি চক্র নানাভাবে নগদেড় নামে ভু য়া খবর রটিয়ে গ্রাহকদের বি ভ্রান্ত করার কৌশল নিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: