সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শনিবার, ৪ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

৪ মাসের গরুর দাম ২ কোটি ৬১ লাখ!

৪ মাসের একটি গরু কতো দামে বিক্রি হতে পারে? মাথা চুলকে ভেবেও সঠিক উত্তর দিতে পারবেন না। এই গরুর দাম শুনলে চোখ কপালে উঠবেই। নিলামে গরুটির দাম উঠেছে আড়াই কোটি টাকারও বেশি!

গরুটির নাম ‘পস স্পাইস’। বয়স মাত্র ৪ মাস। মধ্য ইংল্যান্ডে জন্ম তার। নিলামে তার দাম উঠেছে ২ কোটি ৬১ লাখ টাকা। দামের নিরিখে ইতিমধ্যে বিশ্বরেকর্ড করে ফেলেছে গরুটি। এর আগে এত দামে কোনো গরু বিক্রি হয়নি।

ভিক্টোরিয়া বেকহ্যামের ভক্ত এই গরুর মালিক। সেই কারণে জন্মের পর এর নামও রাখেন পস স্পাইস। গায়িকা ভিক্টোরিয়া বেকহ্যাম প্রথমে ‘স্পাইস গার্লস’র সঙ্গে যুক্ত ছিলেন। স্পাইস গার্লস একটি গানের ব্যান্ড। এই ব্যান্ডের হয়েই গান করতেন ভিক্টোরিয়া। তখন তিনি পরিচিত ছিলেন পস স্পাইস হিসাবে।

এই গরুটির মায়ের নাম ছিলো ‘জিঞ্জার স্পাইস’। ‘জিঞ্জার স্পাইস’ও স্পাইস গার্লসের এক গায়িকার নাম ছিলো। ক্রিস্টাইন উইলিয়ামস এবং তার মৃত বাবা ডন দু’জনে মিলে গরুর খামার তৈরি করেছিলেন। ১৯৮৯ সাল থেকে খামারটি চালু হয়েছে।

খামারের গরু প্রতি বছরই নিলাম হয়। এ বছরও হয়েছে। এ বছর যে দাম উঠেছে তা কোনো বছর ওঠেনি। ক্রিস্টাইনের কাছে এটা স্বপ্নের মতো।

এতো দাম দিয়ে কে কিনলেন গরুটি? ম্যাঞ্চেস্টার এবং কামব্রিয়ার কয়েক জন গবাদি পশু কারবারিদের যৌথ উদ্যোগে গরুটি কেনা হয়েছে। তবে তারা গরুটিকে ফের নিলামে বিক্রি করে লাভ করবেন, না অন্য কিছু করবেন কি না তা জানা যায়নি। সূত্র : পূর্বপশ্চিমবিডি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: