সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শনিবার, ৪ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শাবির ল্যাবে বিভাগের ৩৩ জনের করোনা শনাক্ত

সিলেট বিভাগের চার জেলায় করোনাভাইরাসে আক্রান্ত ৩৩ জন রোগী শনাক্ত হয়েছেন। আজ মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়।

বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক নূরনবী আজাদ জুয়েল জানান, শাবির ল্যাবে আজ ২৮২টি নমুনা পরীক্ষা করা হয়।

এর মধ্যে ৩৩ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। এদের মধ্যে সিলেট জেলার ১১ জন এবং সুনামগঞ্জের ৮, হবিগঞ্জে ৬ এবং মৌলভীবাজার জেলায় ৮ জন রয়েছেন।

এ নিয়ে সিলেট জেলায় আক্রান্ত ৬ হাজার ১৬২ জন, সুনামগঞ্জে আক্রান্ত ২ হাজার ১৬৮ জন, হবিগঞ্জে আক্রান্ত ১ হাজার ৬২০ জন এবং মৌলভীবাজার জেলায় আক্রান্ত ১ হাজার ৫৮৫ জন।

করোনায় এ পর্যন্ত সিলেটে মারা গেছেন ১৯৯ জন। এর মধ্যে সিলেট জেলায় মারা গেছেন ১৪৩ জন, সুনামগঞ্জে ২২ জন, হবিগঞ্জে ১৪ এবং মৌলভীবাজার জেলায় ২০ জন মারা গেছেন।

আজ সকাল পর্যন্ত সিলেট বিভাগে ৮ হাজার ৪৮৫ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এদের মধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৩৪৮ জন, সুনামগঞ্জে ১ হাজার ৮৩২ জন, হবিগঞ্জে ১ হাজার ৭৯ এবং মৌলভীবাজার জেলায় ১ হাজার ২২৬ জন।

করোনা আক্রান্ত ১৪৪ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে সিলেট জেলায় ৮৯ জন, সুনামগঞ্জে ১২ জন, হবিগঞ্জে ২৪ জন এবং মৌলভীবাজারে ১৯ জন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: