সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটের দুই ল্যাবে ১৫৯ জনের করোনা শনাক্ত

সিলেটের দুই ল্যাবে নতুন করে আরও ১৫৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৫৯ জন আর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ১০০ জনের করোনা শনাক্ত হয়।

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় বলেন, মঙ্গলবার (১৮ আগস্ট) ওসমানীর ল্যাবে ২৮২ জনের নমুনা পরীক্ষায় ৫৯ জনের শরীরে করোনাভাইনাস শনাক্ত হয়েছে। শনাক্তদের মধ্যে সিলেটের ২৮ এবং মৌলভীবাজারের ৩১ জন রয়েছেন বলেও জানান তিনি।

আর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নুরুন্নবি আজাদ জুয়েল জানান, মঙ্গলবার শাবির ল্যাবে ৩৭৬ জনের নমুনা পরীক্ষায় ১০০ জনের শরীর করোনাভাইরাস শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে সুনামগঞ্জের ১৯ জন, হবিগঞ্জের ১৮ জন ও সিলেট জেলার ৬৩ জন রয়েছেন।

এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯ হাজার ৬১৯ জন। এরমধ্যে সিলেট জেলায় ৫ হাজার ১২৪ জন, সুনামগঞ্জে ১ হাজার ৮২৪, হবিগঞ্জে ১ হাজার ৩৯৮ এবং মৌলভীবাজারে ১ হাজার ২৭৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এদিকে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪ হাজার ৬৬০ জন। এরমধ্যে সিলেট জেলার ১ হাজার ৬০৩ জন, সুনামগঞ্জে ১ হাজার ৩৯১ জন, হবিগঞ্জে ৯১২ জন এবং মৌলভীবাজারের ৭৫৪ জন সুস্থ হয়েছেন।

আর মঙ্গলবার (১৮ আগস্ট) সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৭০ জন। এরমধ্যে সিলেট জেলার ১২২ জন, সুনামগঞ্জে ১৯ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজারের ১৮ জন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: