সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট বিভাগে চিকিৎসকসহ আরও ৬৫ জনের করোনা শনাক্ত

সিলেটে বিভাগে আরও তিন চিকিৎসকসহ ৬৫ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনিবার (২৫ জুলাই) এম এ জি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৩৫ জন এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ৩০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

শনাক্ত ৬৫ জনের মধ্যে সিলেট জেলার ৪৩ জন, হবিগঞ্জের দুজন, সুনামগঞ্জের ১৯ জন এবং মৌলভীবাজারের একজন রয়েছেন।

এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় বলেন, ওসমানীতে নতুন শনাক্ত সিলেটের ৩০ জনের মধ্যে সিলেট সদর উপজেলার ২৬ জন, ওসমানীনগর, বিশ্বনাথ, কানাইঘাট এবং দক্ষিণ সুরমা উপজেলার একজন করে রয়েছেন। সিলেট জেলার শনাক্তদের মধ্যে তিনজন চিকিৎসকও রয়েছেন বলে জানান তিনি।

একই দিনে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে আরও ৩০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলার ১৩ এবং সুনামগঞ্জ জেলায় ১৭ জন রয়েছেন।

এ তথ্য নিশ্চিত করে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক জানান, শনিবার শাবির ল্যাবে ৫৬ জনের নমুনা পরীক্ষায় ৩০ জনের করোনা শনাক্ত হয়।

এ নিয়ে সিলেট বিভাগের ৭ হাজার ৪১১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সিলেট জেলায় সর্বাধিক ৩ হাজার ৯৭৭ জন, সুনামগঞ্জ জেলায় ১ হাজার ৪০৪ জন, হবিগঞ্জে ১ হাজার ১১১ জন এবং মৌলভীবাজারে ৯১৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

শনিবার দুপুর পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাস জয় করে বাড়ি ফিরেছেন ৩ হাজার ৩৪ জন। এর মধ্যে সুনামগঞ্জ জেলায় সর্বাধিক ১ হাজার ৪৩ জন, সিলেটে ৯৬৯ জন, হবিগঞ্জে ৫৪০ জন ও মৌলভীবাজারে ৪৮২ জন। আর সবমিলিয়ে সিলেট বিভাগে শনিবার পর্যন্ত করোনাভাইরাসে মারা গেছেন ১৩০ জন। এর মধ্যে সিলেটে ৯৬, সুনামগঞ্জে ১৪, মৌলভীবাজারে ১০ এবং হবিগঞ্জে ১০ জন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: