সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ২১ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে আরও ৮৪ জনের করোনা শনাক্ত, মৃত্যু ২

সিলেটে প্রতিদিন বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। ইতিমধ্যে সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬ হাজার ৬০২ জনে। সর্বশেষ গত ২৪ ঘণ্টায় আরও ৮৪ জন করোনা পজিটিভ শনাক্ত করা হয়।

এর মধ্যে সিলেট জেলায় ২১ জন, সুনামগঞ্জে ১৮ জন, হবিগঞ্জে ২৩ জন এবং মৌলভীবাজার জেলায় ২২ জন রয়েছেন। আর এই সময়ে করোনা আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। তারা সিলেট জেলার বাসিন্দা।

স্বাস্থ্য অধিদফতর সূত্রে জানা গেছে, রোববার সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৬ হাজার ৬০২ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৩ হাজার ৪৩০ জন, সুনামগঞ্জে ১ হাজার ২৭৮ জন, হবিগঞ্জে ১ হাজার ৫৫ জন ও মৌলভীবাজারে ৮৩৯ জন রয়েছেন। সিলেট বিভাগে করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১১৮ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৮৮ জন, সুনামগঞ্জে ১২ জন, হবিগঞ্জে ৮ জন এবং মৌলভীবাজার জেলায় ১০ জন রয়েছেন।

সিলেট বিভাগে ২ হাজার ৭৩২ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ৮৯১ জন, সুনামগঞ্জে ৯৩৯ জন, হবিগঞ্জে ৪৭৪ জন ও মৌলভীবাজার জেলার ৪২৮ জন। গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে সুস্থ ঘোষণা করা হয়েছে ১৭৬ জনকে।

করোনা আক্রান্ত ২০৯ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৯১ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ৩৭ জন, হবিগঞ্জের হাসপাতালে ৫৬ জন ও মৌলভীবাজারে ২৫ জন।

এ বিষয়ে স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান বলেন, গত ২৪ ঘণ্টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব এবং এমএজি ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে সিলেট বিভাগের আরও ৮৪ জনের করোনা শনাক্ত হয়েছে। আর করোনা আক্রান্ত হয়ে সিলেট জেলার দুইজনের মৃত্যু হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: