সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে আরও ১০৪ জনের করোনা শনাক্ত

সিলেট বিভাগে নতুন করে আরও ১০৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মঙ্গলবার সিলেট ও ঢাকার পিসিআর ল্যাবে নতুন করোনা শনাক্ত হয়। সিলেটে ৫৭ জন, সুনামগঞ্জে ১৫ জন, হবিগঞ্জে ৩১ জন ও মৌলভীবাজারের একজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। ফলে পুরো বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৫ হাজার ৪৮৫ জন।

এখন পর্যন্ত সিলেট জেলায় ২ হাজার ৯২৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এরপর সংক্রমণ শনাক্তের দিক থেকে দ্বিতীয় স্থানে রয়েছে সুনামগঞ্জ জেলা। এই জেলায় এক হাজার ১১৮ জনের করোনা শনাক্ত হয়েছে। সর্বশেষ তথ্য অনুযায়ী হবিগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা ৮৬৫ জন। মৌলভীবাজারে ৫৭৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

ওসমানী হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান, ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে মঙ্গলবার ১৮৩ জনের নমুনা পরীক্ষায় ৪১ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে ৩৮ জন সিলেট জেলার বাসিন্দা। অপর তিনজন মৌলভীবাজার, হবিগঞ্জ ও সুনামগঞ্জ জেলার বাসিন্দা হলেও বর্তমানে সিলেটের হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এদিন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এই বিশ্ববিদ্যালয়ের জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি (জিইবি) বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক জানিয়েছেন, তাদের ল্যাবে মঙ্গলবার ১৮০ জনের নমুনা পরীক্ষায় সিলেটের ১৯ জন ও সুনামগঞ্জের ১৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

এদিকে মঙ্গলবার ঢাকার ল্যাব থেকে হবিগঞ্জ জেলায় নতুন করে ৩০ জনের শরীরে করোনা শনাক্তের তথ্য জানানো হয়েছে।

হবিগঞ্জ জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মখলিছুর রহমান জানিয়েছেন, ই-মেইলের মাধ্যমে তাদের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার সংগৃহীত নমুনাগুলো সাধারণত ঢাকায় পাঠানো হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান জানিয়েছেন, গত ২৪ ঘণ্টায় সিলেটে করোনায় আরও একজনের মৃত্যু হয়েছে। সবমিলে বিভাগে করোনায় মৃতের সংখ্যা এখন ৯০ জন। এখন পর্যন্ত করোনা থেকে এক হাজার ৮৯৬ জন সুস্থ হয়েছেন। বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২৩৬ জন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: