সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ২০ সেকেন্ড আগে
শনিবার, ১১ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মাকে কুপিয়ে হত্যা করলেন প্রবাসী ছেলে

সিলেটের জকিগঞ্জে বিদেশফেরত ছেলের হাতে ছয়রুন বেগম (৬৫) নামের এক বৃদ্ধা মা খুন হয়েছেন। সোমবার (০১ জুন) রাতে উপজেলার বিরশ্রী ইউনিয়নের বিপক গ্রামে আবিদ হোসেন তার মাকে কুপিয়ে গুরুতর আহত করেন।

পরে আহত অবস্থায় ওই বৃদ্ধাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার (০২ জুন) বিকেলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

খবর পেয়ে জকিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছেলে আবিদ হোসেনকে গ্রেফতার করেছে। এ ঘটনায় নিহত বৃদ্ধার মেয়ে রুসনা বেগম বাদী হয়ে ভাইকে আসামি করে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

জানা গেছে, পারিবারিক ঝগড়াকে কেন্দ্র করে সোমবার রাত ১০টার দিকে ছয়রুন বেগমকে তার একমাত্র ছেলে আবিদ হোসেন (৩০) দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেন। পরে স্থানীয়রা বৃদ্ধাকে উদ্ধার করে প্রথমে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। মঙ্গলবার বিকেল ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

স্থানীয় ইউপি সদস্য মুহিবুর রহমান বলেন, আবিদ হোসেন বিদেশফেরত। প্রায়ই সংসারে ছেলে ও মায়ের মাঝে ঝগড়া হতো। ঝগড়াকে কেন্দ্র করেই বটি দিয়ে মাকে কুপিয়ে জখম করেন আবিদ।

জকিগঞ্জ থানা পুলিশের ওসি (তদন্ত) সুশংকর পাল বলেন, ঘাতক ছেলেকে বটিসহ গ্রেফতার করা হয়েছে। আগামীকাল বুধবার বৃদ্ধার ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: