সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে একদিনে আরো ২১ জনের করোনা শনাক্ত

সিলেটে  করোনা  আক্রান্তের সংখ্যা তিনশ ছাড়াল। পুরো সিলেট বিভাগে গতকাল সোমবার (১১ মে) নতুন করে ২১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এর মধ্যে সিলেট জেলায় ৩ জন, সুনামগঞ্জে ৩ জন, হবিগঞ্জে ৭ জন ও মৌলভীবাজারে ৮ জন।

আজ মঙ্গলবার (১২ মে) সকালে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান এ তথ্য জানিয়েছেন।

জানা গেছে, শনাক্ত হওয়া এসব ব্যক্তির শরীরের নমুনা ঢাকার আগারগাঁওস্থ ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি অ্যান্ড রেফারেল সেন্টার, সিলেটের ওসমানী মেডিক্যাল কলেজ ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পরীক্ষা করা হয়।

মৌলভীবাজার জেলার সিভিল সার্জন ডা. তওহীদ আহমদ জানান, জেলায় নতুন আক্রান্ত ৮ জনের সবাই মৌলভীবাজার সদর উপজেলা ও শহরের বাসিন্দা। তারা সবাই আগে করোনাভাইরাসে আক্রান্তদের স্বজন এবং চিকিৎসক পরিবারের লোকজন।

হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান উজ্জ্বল বলেন, ‘ঢাকার আগারগাঁওস্থ ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি অ্যান্ড রেফারেল সেন্টারে কিছু নমুনা পাঠানো হয়েছিল। এর মধ্যে কয়েকটির রিপোর্ট গতকাল সোমবার এসেছে। এতে ৬ জনের পজিটিভ রিপোর্ট এসেছে। এছাড়া ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাব থেকে আরও একজন করোনা আক্রান্তের তথ্য আমাদেরকে জানানো হয়েছে।’

সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, ‘ঢাকা, সিলেট ও ময়মনসিংহ ল্যাবে নমুনা পরীক্ষায় সুনামগঞ্জের তিনজনের করোনা শনাক্ত হয়েছে।’

স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিমুর রহমান সিলেট মিররকে জানান, সিলেট জেলায় গতকাল সোমবার তিনজন করোনা আক্রান্ত শনাক্ত করা হয়েছে। এর মধ্যে দুইজনের রিপোর্ট এসেছে ঢাকা থেকে। আর একজনের রিপোর্ট এসেছে ওসমানী মেডিকেল কলেজ থেকে।

সিলেট বিভাগে এ পর্যন্ত ৩০১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: