সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ডিসির মোবাইলে ম্যাসেজ দিলেই বাড়ি যাচ্ছে প্রধানমন্ত্রীর সহায়তা

সাতক্ষীরা ডিসির মোবাইল ফোনে ম্যাসেজ দিলেই বাড়ি পৌঁছে যাচ্ছে দরিদ্র ও মধ্যবিত্তদের ঠিকানায় প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা। জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ বাড়ি বাড়ি গিয়ে এই ত্রাণ সহায়তা পৌঁছে দিচ্ছেন।

করোনো পরিস্থিতিতে কাজ করতে না পেরে অসহায় হয়ে পড়া পরিবারসহ মধ্যবিত্ত শ্রেণির মানুষেরা দিশেহারা। এদের মধ্যে অনেকোই সাহায্য চাইতে লজ্জাবোধ করছেন। এমন ব্যক্তিদের নাম ঠিকানা মোবাইলের এসএমএস এর মাধ্যমে জানতে পারা মাত্রই তাদের বাড়ি বড়ি পাঠানো হচ্ছে ত্রাণ সহায়তা।

জেলা প্রশাসবের নিজস্ব ব্যবস্থাপনা ছাড়াও বাড়ি বাড়ি ত্রাণ সহায়তা পৌঁছে দেওয়ার কাজে গতকাল থেকে যুক্ত হয়েছে আরও ছয়টি মোটরসাইকেল।

শনিবার রাতে ছয়টি মোটরসাইকেল যোগে শহরের পলাশপোল, কাটিয়া, মধুমোল্লার ডাঙ্গী, কুখরালী, পুরাতন সাতক্ষীরাসহ বিভিন্ন এলাকায় এসএমএস করে খাদ্য সহায়তা চাওয়া পরিবারগুলোর বাড়ি বাড়ি গিয়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা পৌঁছে দেওয়া হয়।

করোনো পরিস্থিতি মোকাবেলায় অসহায় হয়ে পড়া জেলার সাড়ে ৪২ হাজার পরিবারে মাঝে ইতোমধ্যে উপজেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের মাধ্যমে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা পৌঁছে দেওয়া হয়েছে। ত্রাণ সহায়তার জন্য উপজেলা পরিষদ ও পৌরসভার অনুকূলে আরও ১৭৫ মেট্রিক টন চাল বরাদ্দ দেওয়া হয়েছে। সূত্র : কালের কণ্ঠ

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: