সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সেই আ.লীগ নেতার সংস্পর্শে আসা ৩ চিকিৎসক কোয়ারেন্টাইনে

আমতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম দেলোয়ার করোনায় মৃত্যুবরণ করায় পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আব্দুল মতিনসহ তিনজনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। শুক্রবার (১০ এপ্রিল) পটুয়াখালী কোডেক সেন্টারের নির্ধারিত প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয় তাদের। অপর দুই জন হলেন পটুয়াখালী জেনারেল হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার মো. মশিউর রহমান ও মেডিকেল টেকনিশিয়ান আব্দুর রশিদ।

সিভিল সার্জন ডাক্তার মো. জাহাঙ্গির আলম জানান, গত ৮ এপ্রিল বরগুনা জেলার আমতলী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা জিএম দেলোয়ার করোনা উপসর্গ নিয়ে অসুস্থ অবস্থায় পটুয়াখালীতে চিকিৎসা নিতে আসেন।

তিনি পটুয়াখালী জেনারেল হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার মো. মশিউর রহমানের খালাতো ভাই হওয়ায় তত্ত্বাবধায়ক ডা. আব্দুল মতিনের অফিসে নিয়ে মেডিকেল টেকনিশিয়ান আব্দুর রশিদকে দিয়ে নমুনা সংগ্রহ করেন।

৯ এপ্রিল বেলা সাড়ে ১১টায় আমতলী পৌরসভার নিজ বাসভবনে জিএম দেলোরয়ার মারা যান। ১০ এপ্রিল তার নমুনার ফলাফল করোনা পজিটিভ আসায় তার সংস্পর্শে আসা পটুয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়কসহ তিনজনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: