সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

করোনার লক্ষণ নিয়ে ইতালি প্রবাসীর মৃত্যু, বাড়ি লকডাউন

করোনাভাইরাসের লক্ষণ নিয়ে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় এক ইতালি প্রবাসীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৯ এপ্রিল) ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় তার বাড়ি লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন।

সোনাইমুড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সামাদ জানান, সোনাপুর ইউনিয়নের পশ্চিম চাঁদপুর গ্রামের ইতালি প্রবাসী ওই ব্যক্তি গত মাসে দেশে ফেরেন। কিছুদিন আগে তার জ্বর ও শ্বাসকষ্ট দেখা দিলে স্থানীয় পল্লী চিকিৎসকের ব্যবস্থাপত্র অনুযায়ী বাড়িতে চিকিৎসা চলে। গত বুধবার (৮ এপ্রিল) বিকেলে অবস্থার অবনতি হলে স্বজনরা তাকে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বৃহস্পতিবার ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. ফরিদ উদ্দিন চৌধুরী জানান, তার ফুসফুস ঠিকভাবে কাজ করছিল না বিধায় তাকে ঢাকায় পাঠানো হয়।

নোয়াখালীর সিভিল সার্জন ডা. মোমিনুর রহমান জানান, ওই প্রবাসীর মরদেহ কুর্মিটোলা জেনারেল হাসপাতালে রেখে নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্টে করোনা পজিটিভ হলে ঢাকায় তার দাফন হবে আর নেগেটিভ হলে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা টিনা পাল জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে ওই প্রবাসীর বাড়ি লকডাউন করে লাল পতাকা টানিয়ে দেয়া হয়েছে। সূত্র : জাগো নিউজ

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: