সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিএনপি-জামায়াত নয়, অন্তর্দ্বন্দ্ব আমাদের বড় শত্রু : পরশ

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, অতীতের গ্লানি মুছে ফেলার জন্য সবচেয়ে বেশি দরকার আমাদের ঐক্য ধরে রাখা। বিরোধ ও অন্তর্দ্বন্দ্ব আমাদের সবচেয়ে বড় শত্রু। বিএনপি-জামায়াত এখন আমাদের শত্রু নয়।
সোমবার (২ মার্চ) দুপুরে চট্টগ্রামের রিমা কমিউনিটি সেন্টারে যুবলীগের বিভাগীয় প্রতিনিধি সভায় তিনি এসব কথা বলেন।

যুবলীগ চেয়ারম্যান বলেন, যুবলীগ কর্মীদের প্রতি অনুরোধ, আপনারা আপনাদের ভাইকে শত্রু বানাবেন না, ভাইদের শত্রু ভাববেন না। আপনারা যুবলীগের মান রক্ষা করবেন। আপনাদের কারণে যেন শেখ ফজলুল হক মণির হাতে গড়া যুবলীগের মাথা হেট না হয়।

তিনি বলেন, যে দিকটি সবচেয়ে বেশি খেয়াল রাখতে হবে, সেটা হচ্ছে আমাদের ঐক্য। আপনারা জানেন, একটা ইমেজ ক্রাইসিসের মধ্যে যুবলীগ পড়েছে। এমন সময় আমরা দায়িত্ব পেয়েছি। বিগত দিনে যা হয়েছে, সেটা কোনোভাবেই মঙ্গলজনক নয়। এটা কখনোই যুবলীগে হওয়ার কথা ছিল না। তারপরও যেটা হয়েছে তা থেকে আমাদের বের হয়ে আসতে হবে।

যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, আমরা মানতে চাই যুবলীগে সন্ত্রাস, চাঁদাবাজ, অনুপ্রবেশকারী নেই। তবে সত্য হলো এমন অনেকে আছে। যারা আমাদের কথা মানছেন না, কথা বলছেন। আমরা ধরে নেব তারা অনুপ্রবেশকারী।

তিনি উপস্থিত নেতাকর্মীদের কাছে দলে অনুপ্রবেশকারী আছে কিনা জানতে চাইলে নেতাকর্মীরা সমস্বরে হাত তুলে বলেন আছে।

যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, আগের কথা ভুলে যান। অবশ্যই যুবলীগকে সুশৃঙ্খল হতে হবে। নেতাদের কথা মানতে হবে। যুবলীগের সামনে আরও একটি স্লোগান আছে। সেটি হলো নারী ও শিশুদের সুরক্ষা করতে হবে। যারা নারীদের সঙ্গে অসৎ আচরণ করে এবং ধর্ষণকারী তাদের ঠেকাতে হবে।

যুবলীগের সাবেক কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নাঈম বলেন, আমরা এ সভা থেকে উপলব্ধি করছি এখানে যুবলীগের ঐক্যবদ্ধ হওয়া খুব জরুরি। আমাদের এখন প্রধান কাজ হচ্ছে অতীতের যে ইতিহাস তা ভুলে যেতে হবে। যুবলীগের রাজনীতি করতে হলে অতীত ভুলে যেতে হবে।

তিনি বলেন, পরশ ভাই (যুবলীগ চেয়ারম্যান) একজন শিক্ষক, সৎ মানুষ। যারা তার ওপর আস্থা রাখবেন তারা রাজনীতি করতে পারবেন। অন্যথায় করতে পারবেন না।

বিভাগীয় প্রতিনিধি সভায় আরও বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, নগর আওয়ামী লীগের জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক ও মেয়রপ্রার্থী রেজাউল করিম এবং চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান আতা প্রমুখ। সূত্র : জাগো নিউজ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: