সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ৯ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৫ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দৌড়ে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে প্রাণ গেল খুবি অধ্যাপকের

দৌড়ে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে কাটা পড়ে খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) অবসরপ্রাপ্ত অধ্যাপক মিজানুর রহমান (৬৫) নিহত হয়েছেন। শনিবার (২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে খুলনা রেলস্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

রেলওয়ের নিরাপত্তা বাহিনীর হাবিলদার ওহিদ খান বলেন, অধ্যাপক মিজানুর রহমান ভোরে খুলনা স্টেশনের ৩ নং প্ল্যাটফর্ম থেকে বেনাপোলগামী সদ্য ছেড়ে দেয়া একটি ট্রেনে দৌড়ে উঠতে যান। এ সময় তিনি ট্রেনের দরজার হ্যান্ডেল ধরেন। কিন্তু দৌড়ে আসার কারণে হাঁপিয়ে গিয়েছিলেন। যার কারণে হ্যান্ডেল ধরে রাখতে পারেননি। ট্রেন আর প্ল্যাটফর্মের মাঝে পড়ে যান। ট্রেনে তার ডান হাত ও ডান পা কাটা পড়ে।

খুবির জনসংযোগ ও প্রকাশনা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক এস এম আতিয়ার রহমান বলেন, খুলনা বিশ্ববিদ্যালেয়ের সয়েল, ওয়াটার অ্যান্ড এনভায়রনমেন্ট বিভাগ থেকে সম্প্রতি অবসর গ্রহণ করেছেন অধ্যাপক মিজানুর রহমান। তিনি চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পড়ে যান। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি এ বিভাগের প্রধানও ছিলেন। তিনি দুই মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

খুবি উপাচার্য অধ্যপক ড. মোহাম্মদ ফায়েকুজ্জামান বলেন, অধ্যপক মিজানুর রহমানসহ কয়েকজনের একটি গ্রুপ সকালে হাঁটেন। হাঁটতে হাঁটতে তারা সিদ্ধান্ত নেন যশোরের গদখালীতে ফুল চাষ দেখতে যাবেন। সে মোতাবেক আজকে ট্রেনে যাওয়ার সিদ্ধান্ত নেন। উনি আসতে একটু দেরি করেন। ট্রেন ছেড়ে দেয়। এ সময় চলন্ত ট্রেনে উঠতে গিয়ে ধাক্কা খেয়ে পড়ে যান। মিজানুর রহমান সৎ, দক্ষ ও আদর্শবান শিক্ষক ছিলেন। তার মৃত্যুতে আমরা গভীর শোক প্রকাশ করছি ও তার আত্মার মাগফিরাত কামনা করছি।

সূত্র: জাগোনিউজ

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: