সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সরকারের উন্নয়ন এখন দৃশ্যমান —–ইউএনও মামুনুর রহমান

উন্নয়ন পরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়নের ফলে বর্তমান সরকারের উন্নয়ন এখন দৃশ্যমান বলে মন্তব্য করেছেন গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান। তিনি ৫ ফেব্রুয়ারি গোলাপগঞ্জ উপজেলার আল-নূর একাডেমি প্রাঙ্গণে সিলেট জেলা তথ্য অফিসের ব্যবস্থাপনায় ‘সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে একথা বলেন।

সিলেট বিভাগীয় তথ্য অফিসের উপরিচালক জুলিয়া যেসমিন মিলি’র সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রফিক আহমদ চৌধুরী এবং আল-নূর একাডেমীর চেয়ারম্যান হাসিনুজ্জামান।

বক্তারা সরকারের উন্নয়নমূক কর্মকান্ডের বিষদ বিবরণ তুলে ধরেন। প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান আরও বলেন-বর্তমান সরকারের ঐকান্তিক প্রচেষ্টার ফলে দেশ আজ সমৃদ্ধির অগ্রযাত্রায় আরোহন করছে। দেশের সকলস্তরে এখন উন্নয়নের ছোঁয়া পরিলক্ষিত হচ্ছে।

তিনি আরও বলেন শিক্ষা, স্বাস্থ্য, কৃষি এবং প্রযুক্তিতে ব্যাপক উন্নতি সাধনের ফলে দেশ এগিয়ে যাচ্ছে। আর তার সুফল ভোগ করছেন আপামর জনতা। সরকারের সকল প্রকার উন্নয়ন কর্মকান্ডে সকলকে সহযোগিতার আহ্বান জানান তিনি। অনুষ্ঠানের শেষে বিষয় ভিত্তিক চলচ্চিত্র প্রদর্শন করা হয়। সিলেট জেলা তথ্য অফিসের ঘোষক মোঃ লেবাছ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে শিক্ষক ও শিক্ষার্থী, জনপ্রতিনিধি সহ বিপুল সংখ্যক অভিভাবক অংশগ্রহণ করেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: