সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৩৬ সেকেন্ড আগে
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রোববার থেকে বিদ্যুৎ থাকবে না নগরীর যেসব এলাকায়

ডেইলি সিলেট ডেস্ক ::

জরুরি মেরামত কাজের জন্য কাল রোববার সিলেট নগরীর কিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। তাছাড়া ২১ জানুয়ারি মঙ্গলবার, ২৩ জানুয়ারি বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি রোববার এবং ৩০ জানুয়ারি বৃহস্পতিবার ভোর ৬টা থেকে বেলা ১২টা পর্যন্ত নগরীর কিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ বিভাগ জানিয়েছে, মেরামত কাজের জন্য রোববার ভোর ৬টা থেকে বেলা ১২টা পর্যন্ত নগরীর সাগরদিঘীর পাড়, কেওয়াপাড়া, মীরের ময়দান, সুবিদ বাজার আংশিক, ব্লু-বার্ড স্কুল, বাংলাদেশ বেতার, মেডিকেল রোড, ভাতালিয়া, লামাবাজার, মুন্সীপাড়া, রিকাবী বাজার, পুলিশ লাইন, দরগা মহল্লা আংশিক এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। এরপর আবার মেরামত কাজের জন্য ২১ জানুয়ারি মঙ্গলবার ও ২৩ জানুয়ারি বৃহস্পতিবার ভোর ৬টা থেকে বেলা ১২টা পর্যন্ত এসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। একইভাবে ২৬ জানুয়ারি রোববার এবং ৩০ জানুয়ারি বৃহস্পতিবার নগরীর সাগরদিঘীর পাড়, কেওয়াপাড়া, মীরের ময়দান, সুবিদ বাজার আংশিক, ব্লু-বার্ড স্কুল, বাংলাদেশ বেতার, মেডিকেল রোড, ভাতালিয়া, লামাবাজার, মুন্সীপাড়া, রিকাবী বাজার, পুলিশ লাইন, দরগা মহল্লা আংশিক, দাড়িয়া পাড়া, জল্লার পাড়, জামতলা আংশিক, সরষপুর, মদনমোহন কলেজ রোড, লামাবাজার, কুয়ারপাড়া, ইঙ্গুলার রোড, বিলপাড়, খুলিয়া পাড়া, লালদিঘীর পাড়ের আশপাশের এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
তবে মেরামত কাজ শেষ হওয়ার সাথে সাথেই পুনরায় ওইসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ করা হবে বলে জানিয়েছেন বিদ্যুৎ বিভাগের কর্মকর্তারা। সিলেট বিউবোর নির্বাহী প্রকৌশলী সাক্ষরিত বিজ্ঞপ্তিতে অনাকাংখিত বিদ্যুৎ সরবরাহ বন্ধের জন্য দুঃখ প্রকাশ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: