সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪০ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে অনির্দিষ্টকালের জন্য ট্রাক ধর্মঘট শুরু

eeeee600x366স্টাফ রিপোর্টার ::

সিলেট জেলা ট্রাক ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের ডাকে আজ থেকে অনির্দিষ্টকালের জন্য ট্রাক ধর্মঘট শুরু হয়েছে। জৈন্তাপুরের সারিঘাট, ফেরিঘাট ও হরিপুর এলাকাসহ বিভিন্ন উপজেলা ও পৌরসভা ট্রাক গাড়ি থেকে অবৈধ ভাবে রয়্যালটি আদায়ের প্রতিবাদে এ ধর্মঘটের ডাক দেয়া হয়।

আজ বুধবার থেকে অনির্দিষ্টকালের জন্য শুরু হওয়া ট্রাক ধর্মঘট দাবী আদায় না পর্যন্ত চলবে বলে জানিয়েছেন সংগঠনটি নেতৃবৃন্দ।

এদিকে জেলা ট্রাক ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের ডাকা ধর্মঘটে সর্মথন দিয়েছে সিলেট জেলা সড়ক পরিবহন ঐক্য পরিষদ।

ট্রাক ধর্মঘট নিয়ে গতকাল মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রথমে এক দফা বৈঠক হয়। কিন্তু শ্রমিক নেতৃবৃন্দ দাবী আদায়ে বিলম্বের কথা শুনে ধর্মঘট প্রত্যাহার করেননি। ফলে ব্যর্থ হয় জেলা প্রশাসনের বৈঠক। পরে সন্ধ্যা ৭টার দিকে সার্কিট হাউসে জেলা প্রশাসক, আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং শ্রমিক নেতৃবৃন্দদের উপস্থিতিতে শুরু হয় দ্বিতীয় দফা বৈঠক। কিন্তু বৈঠকে দাবী আদায়ের ব্যাপারে ফলপ্রসু কোন সিদ্ধান্ত না হওয়ায় পূর্বঘোষিত কর্মসূচিতে অনড় থাকেন শ্রমিকরা।

বৈঠকে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জয়নাল আবেদীন, সাবেক মেয়র ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, পুলিশ সুপার মো: মনিরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা, জেলা ট্রাক মালিক গ্রুপের যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ সিরাজ, জেলা সড়ক পরিবহন ঐক্য পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক, জেলা সিএনজি অটো রিক্সা অটো টেম্পো শ্রমিক ইউনিয়নের সভাপতি ও ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মো. জাকারিয়া, ট্রাক শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি আব্দুস সালাম (সালাম মিয়া), সহ সভাপতি হাসমত আলী হাসু, যুগ্ম সম্পাদক আরিফ হোসেন হীরা, সহ সম্পাদক আহমদ আলী স্বপন ও সাংগঠনিক সম্পাদক নিখিল চন্দ্র দাস, প্রচার সম্পাদক মানিক মিয়া, দফতর সম্পাদক বাবুল হোসেন, কোষাধ্যক্ষ রাজু আহমদ তুরু, সদস্য মো. কানু মিয়া, লায়েছ মিয়া, আব্দুল জলিল, আলী আহমদ, শরীফ আহমদ প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: