সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৪ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংর্ঘষে আহত ৩০

ডেইলি সিলেট ডেস্ক ::

সুনামগঞ্জের তাহিরপুরে ফুটবল খেলা নিয়ে দুই পক্ষে সংর্ঘষে ৩০ জন আহত হয়েছে। খরব পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

শুক্রবার (২৪ মে) বিকেলে উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের পাঠাবুকা গ্রামের দক্ষিণ পাশে মাঠে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

গুরুত্বর আহতদের মধ্যে একজনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং ৮ জনকে তাহিরপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রতক্ষদর্শীদের বরাদ দিয়ে আহত মোঃ বাদশা মিয়া জানান, আজ সেমিফাইনাল খেলা ৫টা শুরু। পৌনে ৬টার দিকে ফুটবল খেলার লাইল ম্যান শেখ ফরিদ বল সীমানার বাহিরে যাওয়া নিয়ে ইয়াসিম মিয়াসহ কয়েকজন দর্শকদের সাথে কথা-কাটাকাটি এক প্রর্যায়ে দর্শকদের উপর হাতে থাকা প্যাগ দিয়ে আগাত করে।এ নিয়ে দর্শক ও লাইন ম্যানের মধ্যে ঝগড়া হলে লাইনম্যানকে বাতিল করে অন্য একজন কে দায়িত্ব দেওয়া হয়। পরে এই লাইনম্যান নিজ বাড়িতে গিয়ে তার আত্নীয় স্বজনকে সাথে নিয়ে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে রতনশ্রী গ্রামের ইয়াসিম মিয়াসহ কয়েকজন উপর হামলা চালায়। এসময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষে ৩০ জন আহত হয়েছে।

আহতদের মধ্যে রতনশ্রী গ্রামের এমরুল মিয়ার ছেলে মুরসালিন (২৫), বোরহান উদ্দিনের ছেলে আফসার হোসেন (২২), তফুর উদ্দিনের ছেলে ইয়াছিন মিয়া (১৬), জয়নাল মিয়ার ছেলে রায়হান (২০), লিটন মিয়ার ছেলে সজিব মিয়া (১৮), তৌহিদের ছেলে মুশাহিদ (২০), মিরাজ উদ্দিনের ছেলে আফসার (২২), কুতুব উদ্দিনের ছেলে বাদশা মিয়া (২৫) তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। তাজ উদ্দিনের ছেলে হোসাইন মিয়া (২৪) পিতা তাজ্জদ আলীকে সুনামগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে। আহত অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বে থাকা ডাক্তারগন।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাজিম উদ্দীন জানান, খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এই ঘটনার প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: