সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১৭ সেকেন্ড আগে
শনিবার, ২৫ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

তাহিরপুরে চেয়ারম্যান প্রার্থী আফতাবের ব্যাপক প্রচারণা

ডেইলি সিলেট ডেস্ক ::

উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়ন দাখিল ও প্রত্যাহারের সকল জল্পনা কল্পনা শেষ করে সুনামগঞ্জের তাহিরপুরে উপজেলা চেয়ারম্যান পদে আফতাব উদ্দিন (আনারস) প্রতিক বরাদ্দের পর ব্যাপক প্রচার প্রচারণায় নির্বাচন জমে উঠেছে।

তিনি উপজেলার বাদাঘাট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা এবং প্রয়াত সমাজ সেবক বাদাঘাট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন সাহেবের ছেলে। তিনি প্রতিদিন সকাল থেকে মধ্য রাত পর্যন্ত নিজে ও তাদের নেতাকর্মী ও সমর্থকরা প্রচারণায় ব্যস্থ সময় পার করছে।

খোঁজ নিয়ে জানা গেছে, চেয়ারম্যান প্রার্থী আফতাব উদ্দিন সকাল থেকে মধ্য রাত পর্যন্ত নানান কৌশলে ভোটারদের কাছে গিয়ে নানান উন্নয়ন ও সেবার দেয়ার আশ্বাস দিয়ে চাইছেন ভোট। এর মধ্যেই যারা ভোটার আছেন তারাও এই তরুন উদিয়মান চেয়ারম্যান হিসাবে ভেবে চিন্তেই ভাল প্রার্থী বিভেচনায় ভোট দিতে কেন্দ্রে যাবেন বলেও জানিয়েছেন ভোটারগন।

ভোটার শাকিল আহমেদ জানান, আফতাব উদ্দিন ভাল আর যোগ্য প্রার্থী। নিষ্টাবান, সৎ চরিত্র, নিরহংকারী ,জনপ্রিয়তা আছে, বিশেষ করে আমাদের জন্য, এলাকার জন্য এবং যুবকদের জন্য কাজ করবে এবার তাকেই ভোট দিতে কেন্দ্রে যাব। চেয়ারম্যান পদে আনারস প্রতিকের প্রার্থী আফতাব উদ্দিন জানান,আমার কোনো পিছু টান নেই। আমার বাবা এই উপজেলা স্কুল,কলেজ,এতিমখানাসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করছেন। আমি বাদাঘাট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলাম এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি। আমার পরিবারের সকল সদস্যদের উপজেলায় সকল মানুষের পাশে দাড়িয়ে আমিও পাশে থাকতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুসরণ করে ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের অংশ হিসেবে তাহিরপুর উপজেলাকেও স্মার্ট উপজেলার পরিনত করতে আর অসহায়,উন্নয়ন বঞ্চিত মানুষের পাশে দাঁড়াতেই নির্বাচন করছি। আমি আশাবাদী আমাকে সবাই সবার মূল্যবান ভোট দিয়ে বিজয়ী করবে।

যারা নির্বাচনে অংশ গ্রহণ করছেন তারা হলেন, উপজেলা আওয়ামিলীগের সভাপতি ও উত্তর শ্রীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন খাঁ (কাপ পিরিছ), উপজেলা আওয়ামীলীগ নেতা ও সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বোরহান উদ্দিন (দোয়াত কলম), উত্তর বড়দল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহ সভাপতি আবুল কাশেম (মটর সাইকেল), উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আলী মর্তুজা (ঘোড়া) ও আমেরিকান প্রবাসী মিটু রঞ্জন পাল (হেলিকপ্টার) প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদন্ধীতা করছেন।

সকল প্রার্থী আগামী ২১ মে উপজেলা পরিষদ নির্বাচনে নিজ নিজ অবস্থান থেকে বিজয়ী হবেন বলে আশা করছেন। এছাড়াও উপজেলা ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে চারজন ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে তিন জন প্রচার প্রচারণায় ব্যস্থ সময় পার করছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: