সর্বশেষ আপডেট : ১৮ ঘন্টা আগে
বুধবার, ২২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বড় হামলা হলে ইসরাইলের অস্তিত্ব থাকত না: ইরানের প্রেসিডেন্ট

ডেইলি সিলেট ডেস্ক :: 

ইসরাইলে ‘সীমিত আকারের’ হামলা হয়েছে। বড় আকারের হামলা হলে দেশটির অস্তিত্ব থাকত না বলে বর্ণনা করেছেন প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি। খবর আল-জাজিরার

রাইসি আরও বলেছেন, এ হামলার জবাবে ইসরাইল যদি ‘ক্ষুদ্রাতিক্ষুদ্র আক্রমণ’ও চালায়, তাহলে তার জবাব হবে বিশাল ও কঠোর।

ইরান ও ইসরাইল সংকট নিয়ে মধ্যপ্রাচ্যে যখন একটি পূর্ণাঙ্গ যুদ্ধের হুমকি বিরাজ করছে তখন ইব্রাহিম রাইসি এ হুংকার দিলেন। বুধবার তিনি ইরানের রেভ্যুলুশনারি গার্ডের বার্ষিক প্যারেডে ভাষণে এ সতর্কতা উচ্চারণ করেন।
হামলার জবাব দেওয়ার অঙ্গীকার করেছে ইসরাইল। এমন এক প্রেক্ষাপটে প্রেসিডেন্ট রাইসি ইসরাইলে ইরানের সরাসরি হামলার প্রশংসা করেন। এ হামলার নাম দেওয়া হয়েছে ‘ট্রু প্রমিজ’। একই সঙ্গে ইসরাইল থেকে সম্প্রতি যে হুমকি দেওয়া হচ্ছে তার জবাব কঠোর ও অগ্নিঝরা হবে বলে পুনর্ব্যক্ত করেন তিনি। ১৩ই এপ্রিল ইসরাইলে ইরানের চালানো হামলা প্রসঙ্গে তিনি বলেন, ওই অপারেশনের পরে বিশ্ববাসী দেখেছে যে, ‘ট্রু প্রমিজ’ ইহুদি রাষ্ট্রের মিথ্যা আধিপত্যকে ধ্বংস করে দিয়েছে।

ইরানের কর্মকর্তারা ঘোষণা দিয়েছেন, ইসরাইল যদি পাল্টা কোনো হামলা করে তাহলে দ্রুততার সঙ্গে তার জবাব দেওয়া হবে। প্রেসিডেন্ট রাইসির ওয়েবসাইটে বলা হয়েছে যে তিনি বলেছেন, এটা এমন এক সময় যখন ইহুদি রাষ্ট্রটির সমর্থকরা দেখতে পাবে তাদের লুকানো শক্তির কিছুই করার নেই।

ইসরাইলি মিত্রদের প্রতি আঘাত দিয়ে প্রেসিডেন্ট রাইসিও বক্তব্য রেখেছেন। তিনি বলেছেন, যেসব দেশ এ নিষ্ঠুর ও ক্রিমিনাল রাষ্ট্রটির সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করতে চাইছে তারাও তাদের জাতির কাছে লজ্জিত।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: