সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সুনামগঞ্জে ভিজিএফের ৬০ বস্তা চাল উদ্ধার

ডেইলি সিলেট ডেস্ক ::

সুনামগঞ্জের দিরাইয়ে ঈদুল ফিতর উপলক্ষে সরকারের দেওয়া ভিজিএফের ৬০ বস্তা চাল উদ্ধার করেছে প্রশাসন। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের রাজানগর বাজারের আবুল কাশেমের গুদাম থেকে এ চাল উদ্ধার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার ভুমি জনি রায় ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনির হোসেনের নেতৃত্বে ৬০ বস্তা চাল জব্দ করে থানায় নিয়ে আসা হয়।

উপজেলা প্রশাসন সুত্রে জানা যায়, ঈদুল ফিতর উপলক্ষে সরকারের দেয়া বিশেষ বরাদ্দ মাথাপিছু ১০ কেজি করে হতদরিদ্রদের নামে বরাদ্দ হয়। উপজেলার রফিনগর ইউনিয়নে ২ হাজার ২শত নামের অনুকুলে বরাদ্দকৃত চাল বুধবার ও বৃহস্পতিবার দিরাই খাদ্যগুদাম থেকে উত্তোলন করে নিয়ে যান চেয়ারম্যান শৈলেন তালুকদার। বিষটি নিশ্চিত করেছেন উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মফিজুর রহমান।

জানা যায়, উত্তোলনকৃত সকল চাল রফিনগর ইউনিয়ন পরিষদে যাওয়ার কথা। কিন্তু ৬০ বস্তা চাল অজানা কারনে রাজানগর ইউনিয়নের রাজানগর বাজারে জনৈক আজহারুল ইসলামের কাছে রেখে যান চেয়ারম্যান শৈলেন তালুকদার। বৃহস্পতিবার ৬০ বস্তা চাল সরকারী শীল মোহরকৃত বস্তা পরিবর্তন করে সাদা বস্তায় পাল্টিয়ে অন্যত্র সরানোর সময় স্থানীয় এলাকাবাসির সন্দেহ হয়। একপর্যায়ে উপজেলা প্রশাসন খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার ভুমি জনি রায় ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনির হোসেনের নেতৃত্বে থানা পুলিশ সেখানে উপস্তিত হয়। পরে সরকারের ভিজিএফের চাল রাখার বিষয়টি সন্দেহজনক হওয়ায় প্রশাসন পুলিশের সহায়তায় জব্দ তালিকা করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে রফিনগর ইউনিয়নের চেয়ারম্যান ঘটনাস্থলে উপস্থিত হয়ে জব্দকৃত ৬০ বস্তা চাল তার ইউনিয়নের গরিবদের চাল বলে স্বীকার করে বলেন, আমি রাজানগরের আজহারুল ইসলামের কাছে চালগুলো রেখেছিলাম পরের দিন বিতরনের সময় নিয়ে যাওয়ার উদ্দেশ্যে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান খোন্দকার বলেন, আমরা গোপনে খবর পাই রাজানগর বাজারে ভিজিএফের ৬০ বস্তা চাল রয়েছে। পরে উপজেলা সহকারী কমিশনার ভুমি জনি রায় ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনির হোসেনের নেতৃত্বে থানা পুলিশ সেখানে উপস্তিত হয়ে চালগুলো জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে, তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।

দিরাই থানা ওসি তদন্ত রতন দেবনাথ উদ্ধার কৃত চাল থানা রয়েছে জানিয়ে বলেন প্রশাসনের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: