সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিএনপির দেড় শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিলেন

ডেইলি সিলেট ডেস্ক ::

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা বিএনপি, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের দেড়শতাধিক নেতা-কর্মী পদত্যাগ করে আওয়ামী লীগে যোগ দিয়েছেন।

লালমনিরহাট-২ (কালীগঞ্জ-আদিতমারী) আসনের সংসদ সদস্য ও সাবেক সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের হাতে ফুল দিয়ে তারা যোগদান করেন। এ সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুজ্জামান আহমেদ উপস্থিত ছিলেন।

গতকাল রোববার (১০ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে উপজেলা আওয়ামী লীগের যোগদান অনুষ্ঠানে উপজেলা সাবেক স্বেচ্ছাসেবক দলের সভাপতি রাশেদুল হক বিপ্লবের নেতৃত্বে বিএনপির দেড়শ নেতাকর্মী যোগদান করেন। এর আগে উপজেলা করিম উদ্দিন আহমেদ ইনডোর অডিটোরিয়াম হল রুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা বক্তব্য রাখেন।

যোগদান অনুষ্ঠানে উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি রাশেদুল হক বিপ্লব বলেন, সাবেক সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের সততা ও নিষ্ঠার কর্মফল দেখেই আমি আওয়ামী লীগে যোগদান করেছি। তাছাড়া শিক্ষকতা বিষয় আমি আজ তার সহযোগিতায় চাকরি করছি। আমি এসব প্রতিদান কখনোই ভুলতে পারবো না।’

কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের আয়োজিত যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, উপজেলা যুবলীগের সভাপতি রেফাজ রাঙ্গা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জামাল হোসেন খোকন, সাবেক ছাত্রলীগের সভাপতি ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আবু সাঈদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সজীবসহ উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।

পরে সাবেক উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রাশেদুল হক বিপ্লবের নেতৃত্বে আওয়ামী লীগে যোগ দেয়া দেড় শতাধিক বিএনপি নেতাকর্মীকে প্রধান অতিথি ফুলের মালা পরিয়ে বরণ করে নেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: