সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পিনাকী ভট্টাচার্যের বিরুদ্ধে সিলেটে মামলা

ডেইলি সিলেট ডেস্ক ::

বিদেশে অবস্থানরত কনটেন্ট ক্রিয়েটর পিনাকী ভট্টাচার্যসহ ৭ জনের বিরুদ্ধে সিলেটে সাইবার নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে সিলেটের সাইবার ট্রাইব্যুনালের বিচারক মো. মনির কামালের আদালতে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট জেলা শাখার সহসভাপতি আবদুর রহমান এ মামলা করেন।

মামলায় পিনাকী ভট্টাচার্যসহ সাতজনের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করা এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ভাই শেখ কামালকে নিয়ে মিথ্যা বানোয়াট, কুরুচিপূর্ণ ও কাল্পনিক ভিডিও সম্পাদনা করে ছাড়ানোর অভিযোগ আনা হয়।

পিনাকী ভট্টাচার্য ছাড়াও মামলার অন্য আসামিরা হলেন কনটেন্ট ক্রিয়েটর নাজমুল ইসলাম, শাহরিয়ার হোসেন সাকিব (এসএইচ), ফেসবুক পেইজ ‘ফাইট ফর ডেমোক্রেসি’র এডমিন শাকিল আহমেদ, মো. হাসান মিয়া (হাসান), মো. আব্দুল হাদী ও মো. রেজাউল করিম।

মামলার অভিযোগে উল্লেখ করা হয়, আসামিরা নামে-বেনামে ও ছদ্মবেশে বাংলাদেশ আওয়ামী লীগের অভিভাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হেয় করে প্রোপাগান্ডা চালিয়ে ও গুজব রটিয়ে সামাজিকভাবে ক্ষতি সাধনের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এ ছাড়া অন্যের ছবি সঙ্গে প্রধানমন্ত্রীর ছবি সংযুক্ত করে এবং ব্যঙ্গাত্মক কার্টুন সম্পাদনা করে ছবি তৈরি করে সম্মানহানি ঘটিয়েছেন।

মামলার বিষয়টি নিশ্চিত করে বাদীপক্ষের আইনজীবী টিপু রঞ্জন দাশ বলেন, সিলেট সাইবার ট্রাইব্যুনালে অভিযোগ দায়েরর পর আদালতের বিচারক সেটি আমলে নিয়ে মামলা হিসেবে নথিভুক্ত করেছেন। আদালতের বিচারক মামলাটি তদন্তের জন্য সিআইডিকে নির্দেশ দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: