সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

তাড়ল উচ্চ বিদ্যালয়ে শিক্ষক ও এসএসসি পরীক্ষার্থীদের সংবর্ধনা

ডেইলি সিলেট ডেস্ক ::

সুনামগঞ্জের দিরাই উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান তাড়ল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সিদ্দেকুর রহমানের অবসর জনিত ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠান গত সোমবার দুপুরে বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

এতে বক্তারা বলেন, সদ্য স্বাধীন বাংলাদেশের পিছিয়ে থাকা হাওরাঞ্চলের শিক্ষার প্রসারে এলাকাবাসীর সহযোগিতায় সুনামগঞ্জে স্বাধীন বাংলাদেশের প্রথম পতাকা উত্তোলনকারী সুজাত আহমেদ চৌধুরী এই বিদ্যালয় প্রতিষ্ঠা করেন। এই প্রতিষ্ঠানে পড়ালেখা করে আবার এই প্রতিষ্ঠানের শিক্ষক হিসেবে সিদ্দেকুর রহমান যোগদান করেন। তিনি দীর্ঘ ৩২ বছর এখানে শিক্ষকতা পেশার মধ্য দিয়ে তার মেধা-শ্রম বিলিয়ে দিয়েছেন।তিনি আজ শিক্ষক জীবনের শেষ প্রান্তে। তার এই অবদান এলাকাবাসী শ্রদ্ধাভরে স্মরণ করবে। আর এবারের এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণকারী শিক্ষার্থীরা অতীতের মতো সাফল্য ধরে রাখবে। আজকের শিক্ষার্থীরা আগামী দিনে জাতিকে নেতৃত্ব দিবে।এজন্য শিক্ষার্থীদেরকে দেশ গড়ার লক্ষ্য নিয়ে যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠতে হবে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সিলেট প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কাউসার চৌধুরীর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মাওলানা নুরুল আজিজ চৌধুরীর মঞ্চালনায় অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ছাইনুল হক চৌধুরী, সংবর্ধিত শিক্ষক সিদ্দেকুর রহমান, সহকারী প্রধান শিক্ষক দিলীপ সরকার, বিশিষ্ট মুরুব্বি মোয়াজ্জেম হোসেন চৌধুরী, অভিভাবকদের পক্ষ থেকে আব্দুল ওয়াহাব চৌধুরী, পরিচালনা কমিটির সদস্য মামুনুর রশীদ চৌধুরী, সহকারী শিক্ষক সুলতান আহমদ ও নীলিমা বেগম, শিক্ষার্থীদের পক্ষ থেকে অমিত হাসান ও জোনাকি আক্তার বক্তব্য দেন।

অনুষ্ঠানের শুরুতে কুরআন তেলাওয়াত করেন নাবিল চৌধুরী ও গীতা পাঠ করেন দিলীপ সরকার। মানপত্র পাঠ করেন সামিয়া বেগম। অনুষ্ঠানে সংবর্ধিত শিক্ষক সিদ্দেকুর রহমানকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। বিদ্যালয়ের শিক্ষক, পরিচালনা কমিটি ও শিক্ষার্থীদের পক্ষ থেকে অবসরে যাওয়া শিক্ষকের হাতে নানা উপহার সামগ্রী তুলে দেয়া হয়।

এছাড়াও এসএসসি পরীক্ষার্থীদেরকে বিদ্যালয় পরিচালনা কমিটির পক্ষ থেকে ও সভাপতির ব্যক্তিগত পক্ষ থেকেও উপহার সামগ্রী তুলে দেয়া হয়।

শেষে শিক্ষক সিদ্দেকুর রহমানের দীর্ঘায়ূ ও পরীক্ষার্থীদের সফলতা কামনা করে মাওলানা নুরুল আজিজ চৌধুরী মোনাজাত পরিচালনা করেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: