সর্বশেষ আপডেট : ১৭ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

‘প্রধান বিচারপতির বাসভবনে হামলাই কাল হয়েছে ফখরুলের মুক্তিতে’

ডেইলি সিলেট ডেস্ক ::

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধান বিচারপতির বাসভবনে হামলাই বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মুক্তিতে কাল হয়ে দাঁড়িয়েছে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর ধানমন্ডিতে দলের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে নিয়মিত সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে না এসে বিএনপি যে ভুল করেছে সেই ভুলের খেসারত তাদের দিতে হবে। বিনা বিচারে কেউ জেলে থাকুক আওয়ামী লীগ তা চায় না। স্বতন্ত্র দলীয় কোন্দল নিরসন করে নির্বাচনী ইশতেহার বাস্তবায়নই আওয়ামী লীগের চ্যালেঞ্জ।

বিএনপির নেতাদের বক্তব্য অগ্রহণযোগ্য মন্তব্য করে কাদের বলেন, খালেদা জিয়ার বিদেশ যাওয়ার বিষয়ে বিএনপি আবেদন করলে রাষ্ট্র বিষয়টি দেখবে।

পাকিস্তান ও বাংলাদেশের গণতন্ত্রের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, দুদেশের গণতন্ত্র যোজন যোজন দূরের ব্যাপার। দুনিয়ার কোনো দেশে তত্ত্বাবধায়ক নেই। কিন্তু সেখানে সো-কল্ড তত্ত্বাবধায়ক ধরে রেখেছে। তাদের সঙ্গে পার্থক্য হলো আমাদের দেশের নির্বাচন নিয়ে বিদেশি শক্তি, বিশেষ করে পশ্চিমা বিশ্ব যেভাবে মাতামাতি করে যেমন- ভিসা নিষেধাজ্ঞা আরোপের বিষয় নিয়ে আসে, এটা কিন্তু পাকিস্তানে নেই।
তিনি বলেন, দেশটিতে নির্বাচনে সহিংসতা হয়েছে। ভোট কারচুপির অভিযোগ মিডিয়াতে আসতে শুরু করেছে। গতকাল ৯ জনের প্রাণহানি হয়েছে। আগেরদিন বেলুচিস্তানে বোমা বিস্ফোরণে কয়েকডজন লোকের মৃত্যুর খবর প্রকাশিত হয়েছে।

সেতুমন্ত্রী বলেন, আমরা গণতন্ত্রের ট্রু ফরম অনুসরণ করি। আমাদের দেশে নির্বাচন হয়েছে। বিরোধী দল না এলেও কিন্তু নির্বাচন ফেয়ার করেছি। চোখে পড়ার মত তেমন সংঘাত সহিংসতা হয়নি। স্বাধীনতা পর যতগুলো ভালো নির্বাচন আমরা করেছি, তারমধ্যে দ্বাদশ জাতীয় নির্বাচন একটি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: