সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
সোমবার, ১৫ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

‘অপু বিশ্বাস-নিপুণরা মনোনয়ন পেলে, আমাদের মরণ হওয়া উচিত’

ডেইলি সিলেট ডেস্ক ::

রাজনীতির মাঠে সক্রিয় না থেকেও দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, সোহানা সাবা ও নিপুণ।

মঙ্গলবার সকাল ১০টার দিকে রাজধানীর গুলিস্তানের ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে অবস্থিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে নায়িকাদের ফরম কেনার হিড়িক দেখে ক্ষোভে ফেটে পড়েন আওয়ামী মহিলা লীগের সক্রিয় নেত্রীরা।

শুধু ক্ষোভ নয়, স্বপ্নের সংসদ সদস্য গ্ল্যামারের কাছে ধরাশয়ী হওয়ার শঙ্কায় কান্নায়ও ভেঙে পড়েন তারা।

কেঁদে কেঁদে গণমাধ্যমকর্মীদের সামনে প্রশ্ন রাখেন— অপু বিশ্বাস, নিপুণ, সোহানা সাবারা কই থেকে এলো? দুর্দিনে এদের তো কখনো মাঠে দেখলাম না।

এ সময় যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আসমান আক্তার রুনা বলেন, রাজনীতিতে এসে জীবন-যৌবন নষ্ট করছি। জেল খেটেছি, নিজের পাঁচটা বাড়ি বিক্রি করছি।

নিজের স্বামীও আমাকে ছেড়ে চলে গেছে। কী লাভ হলো— এতসব ত্যাগ করে। এখন যদি এই নায়িকারা এসে মনোনয়ন নিয়ে যায়, তা হলে আমাদের মরণ হওয়া উচিত।

কথাগুলো বলতে বলতে কান্নায় ভেঙে পড়েন মহিলা লীগের এই নেত্রী। বিলাপ করতে করতে আরও বলেন, দুর্দিনে রাজপথে ছিলাম। সেই অধিকার নিয়ে সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনতে এসেছি। এসেই হতাশ হইয়া পড়লাম। নায়িকাদের বেল দেখে হতাশ না হইয়া পারছি না। এই নায়িকারা কই ছিল এতদিন? রাজপথে তো তাদের কাউকেই দেখিনি কোনো দিন। এরা যদি আমাদের মতো কর্মীদের কিসমত মেরে খাইতে আসে। তা হলে আমরা কই গিয়ে দাঁড়াব।’

রাজনীতির মাঠে সক্রিয় না থেকেও সংরক্ষিত আসনে আওয়ামী লীগের মনোনয়ন গ্রহণ করে অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা ও মমতাজ বেগম এর আগে সংসদ সদস্য হয়েছেন। সেই ধারাবাহিকতায় শেষ খবর পাওয়া পর্যন্ত মনোনয়ন কিনেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, সোহানা সাবা, নিপুণ, তানভিন সুইটি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: