সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
রবিবার, ৩ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

একসঙ্গে মরতে এসে প্রেমিকার ধোঁকা, ট্রেনের নিচে প্রেমিক

ডেইলি সিলেট ডেস্ক ::

প্রেমে পড়লে মানুষ নাকি বোকা হয়ে যায়। তাই হয়তো একে অন্যেকে ছাড়া বেঁচে না থাকাসহ আরও অনেক ওয়াদাই করে থাকেন। অনেকে বলেন, এইসব ওয়াদা স্রেফ আবেগ তাড়িত হয়েই নিয়ে থাকেন যুগলরা। তবে ইতিহাস ভিন্ন সাক্ষ্য দেয়, প্রেমের জন্য জীবনের সর্বস্ব ত্যাগ করেছে শিরি ফরহাদ, লাইলি মজনু, শাহজাহান মমতাজের মতো আরও কত শত নাম এই তালিকাতে আছে, তা হয়তো সঠিক করে কেউ বলতে পারবে না। এছাড়া ভারতের তাজমহল থেকে শুরু করে বিশ্বের বিভিন্ন প্রান্তে এমন অনেক নির্দশন রয়েছে যা প্রেমের চিরন্তন মহানুভবতাকে স্মরণ করিয়ে দেয়। তবে তাজমহলের দেশে ঘটল ভিন্ন এক ঘটনা।

একসঙ্গে আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিলেন প্রেমিক-প্রেমিকা। তাই ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়ার জন্য রেললাইনে দাঁড়িয়ে তারা। কিন্তু শেষ মুহূর্তে পিছিয়ে এলেন প্রেমিকা। তার চোখের সামনেই চলন্ত ট্রেনের সামনে লাফিয়ে মারা গেলেন প্রেমিক। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাতে ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানে। এতে মৃত্যু হয়েছে ৩৪ বছর বয়সী প্রেমিক রাজু ভাটের।

প্রতিবেদনে বলা হয়, রাজুর দুই সন্তান রয়েছে, রয়েছেন স্ত্রীও। তারপরেও রাজুর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল ২০ বছর বয়সী রাভিনার। তবে দুজনেই বুঝেছিলেন বিয়ে করা সম্ভব নয়। এ নিয়ে ঝগড়ার পর একসঙ্গে আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিলেন রাজু ও তার প্রেমিকা। তবে রাজুর পরিবার দাবি করছে রাজুকে হত্যা করে তার দেহ ট্রেনের সামনে ছুঁড়ে ফেলে দিয়েছে ওই তরুণীর পরিবার।

ভুক্তভোগীর ভাই ভিরামারাম জানান, তার ভাইকে আগেও হত্যার হুমকি দেয়া হয়েছিল। তাদের ধারণা পূর্ব-পরিকল্পিতভাবে রাজুকে হত্যা করে রাভিনার পরিবার। পরে তার লাশ ট্রেনের নিচে ফেলে দেয়া হয়।
রাজুর পরিবার জানায়, ১৫ বছর আগে রাজু বিয়ে করেন। আট ও পাঁচ বছর বয়সী তার দুটি ছেলে রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: