সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
শনিবার, ১৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মাঝ আকাশে খুলে গেলো বিমানের দরজা, ভুল স্বীকার করলেন সিইও

ডেইলি সিলেট ডেস্ক ::

মাঝ আকাশে বোয়িং ৭৩৭ ম্যাক্স ৯ মডেলের ১টি উড়োজাহাজের দরজা উড়ে যাওয়ার ঘটনায় পুরো দায় স্বীকার করেছেন বোয়িংয়ের সিইও ডেভ ক্যালহুন।

মঙ্গলবার (৯ জানুয়ারি) এক বৈঠকে বোয়িংয়ের কর্মীদের উদ্দেশে তিনি বলেন, আমরা প্রথমেই আমাদের ভুল স্বীকার করছি। প্রতিটি পদক্ষেপে শতভাগ স্বচ্ছতা নিশ্চিত করেছি। ভবিষ্যতে এমন পরিস্থিতি আর হবে না।

এর আগে শুক্রবার (৫ জানুয়ারি) ওরেগনের পোর্টল্যান্ড থেকে আলাস্কা এয়ারলাইন্সের ফ্লাইটে মাঝ আকাশে অব্যবহৃত একটি কেবিনের দরজা ভেঙে উড়ে যায়। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এ খবর জানিয়েছে।

বোয়িং ৭৩৭ ম্যাক্স ৯ মডেলের উড়োজাহাজ ১৭১ জন যাত্রী এবং ৬ জন ক্রু নিয়ে ওরেগন অঙ্গরাজ্যের পোর্টল্যান্ড থেকে ক্যালিফোর্নিয়ার অন্টারিওর উদ্দেশে উড্ডয়ন করে। মাঝ আকাশে থাকা অবস্থায় বিমানটির কেবিনের একটি দরজা বিচ্ছিন্ন হয়ে উড়ে যায়। তারপর পোর্টল্যান্ডে নিরাপদে জরুরি অবতরণ করতে বাধ্য হয় এই উড়োজাহাজ।

তবে এ ঘটনায় কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।

শুক্রবার বিমানকর্মীসহ ১৭৭ জন যাত্রী যুক্তরাষ্ট্রের পোর্টল্যান্ড থেকে যাত্রা শুরু করে এএস ১২৮২ বিমানটিতে। বিমানটি যখন প্রায় ১৭ হাজার ফুট উঁচুতে তখনই একটি দরজা খুলে ছিটকে বের হয়ে যায়। এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। যদিও পরক্ষণেই পাইলট বিমানটিকে নিরাপদে পোর্টল্যান্ড বিমানবন্দরে নামিয়ে নিয়ে আসেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: