সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রাজধানীতে ভোটের সরঞ্জাম বিতরণ শুরু

ডেইলি সিলেট ডেস্ক ::

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঢাকা মহানগরীর ১৫টি পয়েন্ট থেকে ১৫টি সংসদীয় আসনের জন্য ভোটের সরঞ্জাম বিতরণ শুরু হয়েছে।

শনিবার (৬ জানুয়ারি) সকাল ১১টায় রেসিডেন্সিয়াল কলেজে নির্বাচন সামগ্রী বিতরণ শুরু হয়। এখান থেকে দেয়া হচ্ছে ঢাকা-১৩ আসনের ভোটের সরঞ্জাম।

বিভাগীয় কমিশনার ও রিটার্নিং অফিসার মো. সাবিরুল ইসলামের নেতৃত্বে কঠোর নিরাপত্তায় দায়িত্বপ্রাপ্তদের হাতে স্বচ্ছ ব্যালট বাক্সসহ প্রয়োজনীয় সামগ্রী তুলে দেয়া হয়।

মো. সাবিরুল ইসলাম বলেন, “আমাদের ১৫টি সংসদীয় আসনের ১৫টি বিতরণ কেন্দ্র নির্ধারণ করা আছে। সেই কেন্দ্রগুলো থেকে নির্বাচনের মালামাল বিতরণ শুরু হয়েছে। প্রিজাইডিং অফিসাররা সেসব মালামাল গ্রহণ করছেন।”

তিনি জানান, ঢাকা মহানগরীর ১৫টি আসনে মোট ভোটার ৫৬ লাখ ৩৩ হাজার ৯২২ জন। মোট প্রার্থী রয়েছেন ১২৬ জন। এসব আসনে ভোটকেন্দ্র রয়েছে ২০৯৯টি। এসব কেন্দ্রে সবমিলিয়ে ৩৭ হাজার ৭৯৩ জন কর্মী ভোটের দায়িত্ব পালন করবেন বলে জানান তিনি।

নির্বাচন সামগ্রী পেয়ে ঢাকা-১৩ আসনের ৩২ নম্বর ওয়ার্ডের ৮২ নম্বর কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো. মাহফুজুর রহমান বলেন, “লালমাটিয়া মহিলা কলেজের ৩য় তলায় আমাদের কেন্দ্র। আমরা সকাল থেকেই ছিলাম।

“ইতিমধ্যে নির্বাচন মালামাল গ্রহণ করেছি। এখান থেকে মালামাল নিয়ে কেন্দ্রে যাব। নির্বাচন সংক্রান্ত যেসব নির্দেশনা আমাদের দেয়া হয়েছে সেসব মেনে আমরা কাজ করছি।”

১৫টি বিতরণকেন্দ্র থেকে যেসব আসনের ভোটের সামগ্রী বিতরণ করা হবে সেগুলো হল- ধোলাইপাড় উচ্চ বিদ্যালয় (ঢাকা-৪), তেজগাঁও সার্কেল অফিস (ঢাকা-৫), সেন্ট্রাল উইমেন্স কলেজ, টিকাটুলি (ঢাকা-৬), আজিমপুর গভর্নমেন্ট গার্লস স্কুল অ্যান্ড কলেজ (ঢাকা-৭), উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ (ঢাকা-৮), খিলগাঁও মডেল কলেজ (ঢাকা-৯), টিচার্স ট্রেনিং কলেজ, মিরপুর রোড (ঢাকা-১০), আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ, বনশ্রী (ঢাকা-১১), তেজগাঁও সরকারি উচ্চ বিদ্যালয় (ঢাকা-১২), ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ (ঢাকা-১৩), সরকারি বাংলা কলেজ ও সাভার অধরচন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয় (ঢাকা-১৪), আদর্শ উচ্চ বিদ্যালয়, মিরপুর-১০ (ঢাকা-১৫), মিরপুর বাংলা স্কুল অ্যান্ড কলেজ, বালক শাখা, পল্লবী (ঢাকা-১৬), বনানী বিদ্যানিকেতন (ঢাকা-১৭), উত্তরা কমিউনিটি সেন্টার (ঢাকা-১৮)।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: