সর্বশেষ আপডেট : ১৬ ঘন্টা আগে
রবিবার, ৩ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নারীদের গর্ভবতী করলেই পাবেন ১৩ লাখ টাকা!

ডেইলি সিলেট ডেস্ক ::

‘অল ইন্ডিয়া প্রেগন্যান্ট জব’ যেখানে নারীদের গর্ভবতী করতে পারলেই দেয়া হয় লাখ লাখ টাকা আয়ের সুযোগ। আর এ প্রলোভনে পা দিয়ে লুট হয়েছেন বহু পুরুষ। এমন প্রতারণার রমরমা কারবারের পর্দাফাঁস হতেই ভারতজুড়ে শোরগোলের সৃষ্টি হয়েছে।

সোমবার (১ জানুয়ারি) দেশটির বিহারে এমন চক্রের আটজনকে গ্রেপ্তারের খবর জানিয়েছে এনডিটিভি।

পুলিশের বরাত প্রতিবেদনে বলা হয়েছে, বিহারের নওয়াদা জেলায় ‘অল ইন্ডিয়া প্রেগন্যান্ট জব’ নামে একটি সংস্থা পরিচালনার জন্য আট জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। চক্রটি সারাদেশে অনলাইনে নারীদের গর্ভবতী করার নামে প্রতারণার ব্যবসা করে করছিল। এ মামলায় মোট আসামি ২৬ জন।

এতে আরও বলা হয়েছে, অভিযুক্তরা নারীদের ছবি অনলাইনে সংগ্রহ করত। এরপর তাদের থেকে ব্যক্তিগত নানা তথ্য নেয়া হয়। ঐসব নারীকে গর্ভবতী করলে ১৩ লাখ টাকা আর না হলে ৫ লাখ টাকা দেয়ার নামে পুরুষদের লোভনীয় অফার দেয়া হত। প্রতারণাকারী ওই চক্রের কথা ফাঁস করেছে নওয়াদার সাইবার থানা।

গত শুক্রবার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পুলিশ প্রতারক চক্রের অফিসে অভিযান চালায়। সেখান থেকেই অভিযুক্তদের মধ্যে কয়েকজনকে আটক করে। অভিযানে ৯টি মোবাইল, প্রিন্টার ও ডাটা উদ্ধার করা হয়েছে।

নওয়াদা জেলায় ডিএসপি কল্যাণ আনন্দ জানান, অভিযুক্তরা ‘অল ইন্ডিয়া প্রেগন্যান্ট জব’ নামে একটি সংস্থার মাধ্যমে প্রতারণা চক্রটি চালাচ্ছিল। তারা নারীদের গর্ভবতী করার নামে পুরুষদের সঙ্গে প্রতারণা করে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিত।

তিনি জানান, অভিযুক্তরা রেজিস্ট্রেশনের নামে অনলাইনে ৭৯৯ টাকা দাবি করতো। এরপর সিকিউরিটি ফি’র নামে ৫ থেকে ২০ হাজার টাকা নেয়া হত। তবে তারা কতজনের সঙ্গে এমন প্রতারণা করেছে তা এখনও জানানো হয়নি। অভিযুক্তদের ফোন থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে অনেকের সঙ্গে কথা বলেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: