সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ৪ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

স্ত্রীকে হত্যার পর মেট্রো থেকে ঝাঁপ দিয়ে স্বামীর আত্মহত্যা

ডেইলি সিলেট ডেস্ক ::

ভারতের উত্তরপ্রদেশে স্ত্রীকে হত্যার পর মেট্রো স্টেশন থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন এক ব্যক্তি। সোমবার সকালে রাজ্যর গাজিয়াবাদের একটি স্টেশন থেকে ঝাঁপ দেন ওই ব্যক্তি। ভারতের এনডিটিভি এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

পুলিশ জানিয়েছে, গৌরব শর্মা নামে ওই ব্যক্তি গুরুগ্রামে একটি ভাড়া অ্যাপার্টমেন্টে থাকতেন। উত্তরপ্রদেশের আগ্রার বাসিন্দা ওই ব্যক্তি আজ সকাল সাড়ে ১০টার দিকে কৌশাম্বী মেট্রো স্টেশনে পৌঁছান।
পুলিশের বরাত দিয়ে সংবাদমাধ্যম পিটিআই জানিয়েছে, রোববার স্ত্রী লক্ষ্মী রাওয়াতকে গুরগুগ্রামে নিজ বাড়িতে হত্যার পর তিনি পলাতক ছিলেন। দুজনেই প্রায় ছয় মাস আগে নতুন ওই বাড়িতে ওঠেন।

পুলিশ আরও জানায়, মেট্রো থেকে ঝাঁপ দেওয়ার দৃশ্যটি ১ নম্বর প্ল্যাটফর্মের একটি নজরদারি ক্যামেরায় ধরা পড়ে। ওই স্থান থেকে ট্রেনটি গাজিয়াবাদের ব্লু লাইনের শেষ স্টেশন বৈশালীর দিকে যায়। লোকটিকে প্ল্যাটফর্মের রেলিংয়ের কাছে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। ট্রেন ছাড়লে তিনি রেলিং পেরিয়ে আত্মহত্যা করেন।

কৌশাম্বি মেট্রো স্টেশনের প্ল্যাটফর্মটি একটি আবাসিক এলাকার খুব কাছে এবং প্ল্যাটফর্ম থেকে লাফিয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় লোকটির। মেট্রো স্টেশনের পাশের সার্ভিস লেনের পার্কিং এলাকায় তাঁর লাশ পাওয়া যায়।

২৩ বছর বয়সী ওই ব্যক্তি স্ত্রীকে হত্যা করেছে বলে জানা গেছে। তবে কী কারণে হত্যা করেছন; তা স্পষ্ট নয়। গুরুগ্রাম পুলিশ তাঁদের এক বছরের শিশুকে মায়ের লাশের পাশে কান্নারত অবস্থায় পায়।

পুলিশ গৌরবকে গ্রেপ্তারের জন্য অভিযান শুরু করেছিল কিন্তু গুরুগ্রাম থেকে ৩০ কিলোমিটার দূরে উত্তরপ্রদেশের কৌশাম্বীতে তাঁর লাশ পাওয়া যায়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: